Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রায় নিয়ে কোনো মন্তব্য করব না: এরশাদ


১০ অক্টোবর ২০১৮ ১৩:২৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় নিয়ে কোনো মন্তব্য করেননি জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ রায় নিয়ে কোনো মন্তব্য করতে নারাজ দলের কো-চেয়ারম্যান জি এম কাদেরও।

বুধবার (১০ অক্টোবর) পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারের সামনে স্থাপিত ঢাকার এক নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূর উদ্দিনের আদালত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণা করেন।

রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের যাবজ্জীবন কারাদণ্ড ও গ্রেনেড হামলার সময় বিএপি-জামায়াত জোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের মৃত্যুদণ্ডের আদেশ দেওয়া হয়। এ দু’জনসহ ১৯ জনের মৃত্যুদণ্ড ও ১৯ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন আদালত। মামলার জীবিত বাকি ১১ আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

এই রায়ের প্রতিক্রিয়া জানতে চাইলে জাতীয় পার্টির চেয়ারম্যান সারাবাংলাকে বলেন, আদালতের রায়ের বিষয়ে আমি কোনো মন্তব্য করব না’।

জানতে চাইলে দলটির কো-চেয়ারম্যান জি এম কাদের রায়ের প্রতিক্রিয়ায় বলেন, বিচারকরা সাক্ষ্যপ্রমাণ ও বিভিন্ন তথ্য পর্যালোচনা ও বিশ্লেষণ করে রায় দিয়েছেন। এর ওপর আর কোনো মন্তব্য করার সুযোগ নেই।

সারাবাংলা/এএইচএইচ/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর