Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে মোটর পার্টসের দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৫


১০ অক্টোবর ২০১৮ ২৩:১৯

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকার তাজমহল রোডে একটি মোটর পার্টসের দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পথচারীসহ ৫ জন দগ্ধ হয়েছেন। এরা হলেন, দোকান কর্মচারী আরিফুল ইসলাম (২৫), মিন্টু (৫০), ইঞ্জিনিয়ার আহসান হক রিপন (২৭), রবিউল হাসান পনিক (২২) ও পথচারী আবুল কাশেম (৩৫)।

বুধবার (১০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। এর আগে রাত ৯টার দিকে তাজমহল রোডে “বাইকার শপ” নামে মোটর পার্টসের দোকানে এই দুর্ঘটনা ঘটে।

আরিফুল ইসলাম জানান, গ্যারেজের ভেতরেই কাজ করছিলেন তারা। হঠাৎ বিকট শব্দ হয় এবং কিছু বুঝে ওঠার আগেই আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তবে কিভাবে এই দুর্ঘটনা ঘটলো তা বলতে পারেনি দগ্ধরা।

রবিউল হাসান জানান, তার বাসা শ্যামলী এলাকায়। সন্ধ্যায় তিনি গিয়েছিলেন মোটরসাইকেলের পার্টস কিনতে। হঠাৎ বিস্ফোরণ হলে তিনিও দগ্ধ হন।

বার্ন ইউনিটে কর্তব্যরত চিকিৎসক জানান, দগ্ধদের হাত, মুখ, গলা এবং শরীরের বেশ কিছু অংশ পুড়ে গেছে। রিপনের শরীরে কাঁচের আঘাত রয়েছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, গ্যারেজে আগুন লেগে ৫ জন দগ্ধ হয়েছে- এমন তথ্য পেয়েছি আমরা। তবে কিভাবে আগুনের সূত্রপাত তা এখনও জানা যায়নি। পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর