Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘গ্রেনেড হামলার দুষ্কৃতিকারীদের সাজা হয়েছে, এটাই বড় অর্জন’


১১ অক্টোবর ২০১৮ ২০:৫৪

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

নারায়ণগঞ্জ: গ্রেনেড হামলায় জড়িত দুষ্কৃতিকারীদের সাজা হয়েছে এটাই অনেক বড় অর্জন বলে মন্তব্য করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌর মেয়র হাছিনা গাজী।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে তারাব পৌরসভায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রূপগঞ্জের প্রতিটি মন্দিরে গোলাম দস্তগীর গাজী ও তারাব পৌরসভার পক্ষ থেকে নগদ অর্থ, শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

হাছিনা গাজী বলেন, ‘১৪ বছর পরে গ্রেনেড হামলার রায় হয়েছে। এই রায়ে আমরা আরও ভালো কিছু আশা করেছিলাম। আমরা আশা করেছিলাম এই রায়ে তারেক জিয়ার ফাঁসি হবে। জাতি চায় হামলার পরিকল্পনাকারী তারেক জিয়ার ফাঁসি। কিন্তু আদালতের প্রতি আমাদের শ্রদ্ধা রয়েছে। তাই এ সম্পর্কে আর কিছু বলতে চাই না। তবে সবচেয়ে বড় কথা দুষ্কৃতিকারীদের সাজা হয়েছে আর এটাই বাঙালি জাতির অনেক বড় অর্জন। এই সরকার উন্নয়নের সরকার। যতবার নৌকা ক্ষমতায় এসেছে ততোবার দেশের উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, ‘আমি আপনাদের সেবা করতে পারছি এটাই আমার কাছে অনেক বড় পাওয়া। ধর্ম, বর্ণ নির্বিশেষে আমরা সকলে মিলেমিশে থাকতে চাই। এজন্য একে অপরের বিপদে আপদে সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। আমাদের অনেক শত্রু আছে। তারা আমাদের অর্জনকে ম্লান করতে ষড়যন্ত্র শুরু করেছে। এজন্য আমাদের সতর্ক থাকতে হবে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি গনেশ চন্দ্র পাল, হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি রমাকান্ত সরকারসহ হিন্দু সম্প্রদায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসজে/এমএইচ

গ্রেনেড হামলা গ্রেনেড হামলা মামলার রায় জনগণ তারেক জিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর