Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উন্নয়নে অংশীদার হতে পেরে আমরা গর্বিত : সেনাপ্রধান


৪ জানুয়ারি ২০১৮ ১৩:১৯

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে সেনাবাহিনী সম্পৃক্ত হওয়ার সুযোগ পাওয়ায় পুরো বাহিনী গর্বিত বলে মন্তব্য করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক।

ফেনীর মহিপালে ছয় লেন ফ্লাইওভার উদ্বোধন অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান বঙ্গভবনে এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফ্লাইওভারটির উদ্বোধন করেন।

শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সেনাপ্রধান বলেন, আপনি ঘোষিত রূপকল্প-২০২১ বাস্তবায়নের মাধ্যমে, জাতির জনকের সোনার বাংলা প্রতিষ্ঠার স্বপ্নকে বাস্তবে রূপায়িত করবে আপনার সরকারের প্রতিটি মন্ত্রণালয়, বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যার সুফল আমরা বাংলাদেশের প্রতিটি সেক্টরে দেখতে পাচ্ছি। এরই ধারাবাহিকতায় সেতু মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাধানে ফেনীর মহিপালে ফ্লাইওভার নির্মিত হয়েছে।

তিনি বলেন, জনকল্যাণ বিষয়ে  যে কোনো কার্যক্রম বাস্তবায়নে আপনার সরকার বরাবরই অগ্রাধিকার দিয়ে থাকে। জনসাধারণের স্বাচ্ছন্দ্যময় চলাচল ও নিবরচ্ছিন্ন যোগাযোগের জন্য এই ফ্লাইওভারটি নির্মাণ করে আপনি জনহিতকর কাজের আরও একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন। যা আজ

সেনা প্রধান বলেন, আমরা প্রকল্পটি নির্ধারিত সময়ের ছয় মাস আগেই সম্পন্ন করতে পেরেছি। প্রকল্পটি ৩৪ ইঞ্জিনিয়ার ব্রিগেড ও তার অধীনস্ত ১৯ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন সম্পন্ন করেছে। মাননীয় প্রধানমন্ত্রী আপনার নির্দেশনায় দেশের অর্থনৈতিক ও আর্থসামাজিক উন্নয়নে অংশগ্রহণ করতে পেরে আমি ও সেনাবাহিনীর সকল সদস্য গর্বিত। আমি নিশ্চিত দেশ গঠনমূলক কাজে একত্রে কাজ করতে পারলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন অতি দ্রুত সম্ভব হবে।

বিজ্ঞাপন

 

বিএনপির লক্ষ্য ছিল বাংলা ভাই, জঙ্গি তৈরি করা

বিশ্ব এগুচ্ছে, বাংলাদেশও পিছিয়ে নেই : প্রধানমন্ত্রী

সারাবাংলা/একে

বঙ্গভবন বাংলাদেশ সেনাবাহিনী সেনাপ্রধান

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর