Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রমাণ হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল: কাদের


১২ অক্টোবর ২০১৮ ১৬:১৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

শরীয়তপুর: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,কানাডা ও বাংলাদেশের আদালতে প্রমাণ হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ২১ আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী, তার ফাঁসি হওয়া উচিৎ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শরীয়তপুর ও মাদারীপুর আগমনকে সামনে রেখে শুক্রবার (১২ অক্টোবর) দুপুর ১২টার দিকে জাজিরার নাওডোবা পদ্মা সেতুর টোল প্লাজা পরিদর্শনের সময় ওবায়দুল কাদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আগামী নির্বাচনে আসবে কিনা এটি তাদের ব্যাপার। এ অবস্থায় তারা কী করবে এটিও তাদের ব্যাপার। এ ব্যাপারে আমাদের কোনো মাথাব্যথা নেই।

তিনি বলেন, ১৩ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর আসার কথা থাকলেও বৈরি আবহাওয়ার কারণে আসতে পারবেন না। প্রধানমন্ত্রী আগামী ১৪ অক্টোবর দুপুরে আসবেন। প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উভয় প্রান্তে ৬০ ভাগ কাজের ফলক উন্মোচন করবেন।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএইচ

ওবায়দুল কাদের পদ্মা সেতু মাদারীপুর সেতুমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর