Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেনীবাসীর ‍দুঃখ মোচন হচ্ছে : প্রধানমন্ত্রী


৪ জানুয়ারি ২০১৮ ১৪:০৭

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা : ফেনীর মহিপালে নবনির্মিত ছয় লেন ফ্লাইওভার যোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী ভূমিকা রাখবে আশাবাদ ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মহিপালের এই অংশে যানজট ছিল, সড়ক দুর্ঘটনাও হতো। এতদিন ফেনীবাসী দুঃখে ছিল, এবার তাদের দুঃখ মোচন হচ্ছে।

ফেনীর মহিপালে নির্মিত ছয় লেন ফ্লাইওভার উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন। বৃহস্পতিবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফ্লাইওভারের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, এই ফ্লাইওভার ব্যবহার করে ফেনীবাসী অর্থনৈতিক উন্নয়নে অংশগ্রহণ করতে পারবে। আমাদের ব্যবসা, বাণিজ্য-যাতায়াতে এর একটি সম্পর্ক রয়েছে। যারা ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যাতায়াত করেন তাদের জন্য ‍সুদিন এসে যাচ্ছে। তারা সহজেই যেতে পারবেন এবং অ্যাকসিডেন্টও কমে যাবে। কারণ এই জায়গায় অ্যাকসিডেন্ট বেশি হতো।

প্রধানমন্ত্রী বলেন, ফ্লাইওভারটি নির্মাণে আমরা সেনাবাহিনীকে একটা সময় ধরে দিই। তার প্রায় ছয়মাস আগেই নির্মাকাজ শেষ হয়েছে। কাজেই আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই সেনাবাহিনীকে ও স্থানীয় জনগণকে। কারণ সকলে মিলে সহযোগিতা করেছিলেন বলেই কাজটি দ্রুত সম্ভব হয়েছে। আমাদের সড়ক ও সেতুমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকেও আমি ধন্যবাদ জানাই। প্রত্যেকে অন্তত আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন কাজে দেখা যাচ্ছে ইচ্ছা থাকলে যে কোনো কাজ দ্রুত করে ফেলা যায় তাতে আর্থিক সাশ্রয়ও হয় মানুষ সেবাটা দ্রুত পায়।

শেখ হাসিনা বলেন, আমি মনে করি এই ফ্লাইওভার চালু হলে, ফেনীবাসীর দীর্ঘদিনের যে দুঃখ ছিল, দুঃখটা মোচন হবে এবং সেখানে যোগাযোগ ব্যবস্থাটাও আরও উন্নত হবে পাশাপাশি এর সঙ্গে ওই অঞ্চলের যে জেলার সঙ্গে যোগাযোগ সেটাও দ্রুত হবে, ব্যবসা বাণিজ্য বাড়বে আর্থিকভাবে উন্নত হতে পারবে।

বিজ্ঞাপন

উন্নয়নে অংশীদার হতে পেরে আমরা গর্বিত : সেনাপ্রধান

বিশ্ব এগুচ্ছে, বাংলাদেশও পিছিয়ে নেই : প্রধানমন্ত্রী

বিএনপির লক্ষ্য ছিল বাংলা ভাই ও জঙ্গি তৈরি করা

সারাবাংলা/একে

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর