Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেরোইনসহ জাবি হল ক্যান্টিনের কর্মচারী আটক


১৫ অক্টোবর ২০১৮ ০৯:৪০

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সাভার: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জাহানারা ইমাম হলের ক্যান্টিনের এক কর্মচারীকে হেরোইনসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার (১৫ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের বাসভবন সংলগ্ন সড়ক থেকে তাকে আটক করা হয়।

আটক ক্যান্টিন কর্মচারীর নাম মোজাম্মেল হোসেন। তাঁর বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটে।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার কর্মচারীরা জানান, সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজ মাঠে দুইজন ব্যক্তির মধ্যে কিছু আদান-প্রদান হতে দেখেন বিশ্ববিদ্যালয়ের দায়িত্বরত একজন প্রহরী। পরে ওই দুই ব্যক্তির মধ্যে একজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের বাসভবন সংলগ্ন সড়কের দিকে আসলে কয়েকজন প্রহরী তাঁর তাকে তল্লাশি করেন। এ সময় তার কাছে ৪ প্যাকেট হেরোইন পাওয়া যায়। পরে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা থেকে আশুলিয়া থানায় জানানো হলে ঘটনাস্থল থেকেই পুলিশ তাকে আটক করে।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা মোহাম্মাদ আবু সৈয়দ বলেন, আটক মোজাম্মেল হোসেন হেরোইন বহন করার কথা স্বীকার করেছেন। তিনি বলেছেন, নিজে খাওয়ার জন্য ওই হেরোইন তিনি কিনেছেন।

এ বিষয়ে জাহানারা ইমাম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক যুগল কৃষ্ণ বলেন, হল ক্যান্টিন মালিকের সঙ্গে কথা বলেছি। বিশ্ববিদ্যালয়ের কর্মচারী না হওয়ায় আমাদের পক্ষ থেকে সরাসরি কোন ব্যবস্থা নেওয়া সম্ভব নয়। তবে ভবিষ্যতে আমরা ক্যান্টিন ভাড়া দেওয়ার ক্ষেত্রে সার্বিক দিক বিবেচনা করব।

এদিকে, ১০০ পিস ইয়াবাসহ আশুলিয়ার খেজুরটেক এলাকা থেকে আফজাল হোসেন নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল হক বলেন, হেরোইন ও ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে। সকালে তাদের বিরদ্ধে থানায় মামলা দায়ের করে দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

সারাবাংলা/এনএইচ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাহানারা ইমাম হল হেরোইনসহ আটক


বিজ্ঞাপন
সর্বশেষ

৫০-এ ‘এমন যদি হতো’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩০

আদালতে হিরো আলমের ওপর হামলা
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯

সম্পর্কিত খবর