Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মা হচ্ছেন মেগান মারকেল


১৫ অক্টোবর ২০১৮ ১৬:৪০

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

ব্রিটিশ রাজবধূ ডাচেস অব সাসেক্স মেগান মারকেল অন্তঃসত্ত্বা। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের বসন্তেই সন্তানের মুখ দেখবেন তিনি।

যুক্তরাজ্যের রাজ পরিবারের পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে।

কেনসিংটন প্যালেসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টেও এই খবর প্রচার করা হয়েছে। প্রিন্স হ্যারি ও মেগান মারকেলের একটি যুগল ছবি প্রকাশ করে সেখানে লেখা হয়েছে, ‘সাসেক্সের সম্মানিত ডিউক এবং ডাচেস অত্যন্ত আনন্দের সঙ্গে ঘোষণা করছেন যে ডাচেস অব সাসেক্স ২০১৯ সালের বসন্তেই সন্তান জন্ম দেবেন বলে আশা করছেন।’

মেগান মারকেল ও প্রিন্স হ্যারির রাজকীয় বিয়ের পাঁচমাস পর এই ঘোষণা এলো।

এর আগে ২০১৬ সালে এক সাক্ষাৎকারে আমেরিকান অভিনেত্রী মেগান মারকেল বলেছিলেন, মা হওয়া তার ইচ্ছা পূরণেল তালিকায় আছে। তিনি জানিয়েছিলেন যে, তিনি একটি পরিবার শুরু করতে চান, তবে সেটা অবশ্যই যথাযথ সময়ে।

 

বিবাহিত দম্পতি হিসেবে প্রথমবার অস্ট্রেলিয়া সফরে গেছেন মেগান ও হ্যারি। সম্প্রতি হ্যারি কমনওয়েলথের যুব দূত হিসেবে মনোনীত হয়েছেন। অস্ট্রেলিয়া সফরেও যুব নেতৃত্ব বিষয়ক প্রকল্প নিয়ে কাজ করছেন তিনি। সেইসময়ই রাজ পরিবার থেকে আনুষ্ঠানিকভাবে তাদের বাবা-মা হওয়ার খবর গণমাধ্যমে এলো।

গত সোমবার অস্ট্রেলিয়া পৌঁছেছেন তারা। এই সফরে নিউজিল্যান্ড, টোঙ্গা ও ফিজিও ভ্রমণের কথা রয়েছে তাদের।

চলতি বছরের ১৯ মে স্থানীয় সময় দুপুর ১২ টায় উইন্ডসরের সেইন্ট জর্জেস চ্যাপেলে বিয়ের বন্ধনে আবদ্ধ হন প্রিন্স হ্যারি ও মেগান মারকেল।

এর আগে ২০১৬ সালে বন্ধুদের এক পার্টিতে তাদের পরিচয় হয় হ্যারি ও মেগানের। জনপ্রিয় অভিনেত্রী মেগান বয়সে প্রিন্স হ্যারির চেয়ে তিন বছরের বড়, এরবার বিয়ে এবং বিচ্ছেদ হয়েছে তার। ২০১৭ সালের সেপ্টেম্বর তারা জুটি হিসেবে প্রথম সবার সামনে আসেন। সে বছর নভেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের বাগদান হয়।

সারাবাংলা/এসএমএন

 

প্রিন্স হ্যারি ব্রিটিশ রাজবধূ মেগান মেরকেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর