Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে নিজ ফ্ল্যাটে নারী সাংবাদিকের গলিত লাশ


১৫ অক্টোবর ২০১৮ ১৮:৫৬

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

ভারতের নয়ডা শহরে নিজের বাসায় ৫২ বছর বয়সী নারী সাংবাদিক ববিতা বসুর বিকৃত মৃতদেহ পাওয়া গেছে।

রোববার (১৫ অক্টোবর) সকালে দরজা ভাঙার পর ববিতা বসুর ভাড়া বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

গত ২০ মাস ধরে নয়ডার ৯৯ নম্বর সেক্টরের সুপ্রিম টাওয়ারের ১৬ তলার ওই ফ্ল্যাটটিতে বসবাস করছিলেন ববিতা। তার একমাত্র ছেলে ব্যাঙ্গালোরে চাকরি করেন।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কিডনি জটিলতায় ভুগছিলেন এই সাংবাদিক। তিনি প্রতিষ্ঠানটির ডিজিটাল প্ল্যাটফর্মের একজন কর্মী ছিলেন। কিডনি প্রতিস্থাপনের জন্য একজন দাতার খোঁজে গতবছর চেন্নাইতেও গিয়েছিলেন তিনি।

গত সপ্তাহে ওই ফ্ল্যাটটির ভাড়ার চুক্তির মেয়াদ শেষ হয়। চুক্তি নবায়নের জন্য ফ্ল্যাট মালিক অরুন সাতিঝা বারবার টেলিফোন করছিলেন ববিতাকে। কিন্তু তিনি ফোন না ধরায় তিনি সোজা ফ্ল্যাটটিতে চলে যান। ফ্ল্যাটের বাইরে বাজে গন্ধ পান তিনি। তখন ব্যাঙ্গালোরে ববিতার ছেলেকে টেলিফোন করেন।

ছেলে অরুনকে জানান, তিনিও মাকে টেলিফোনে পাচ্ছেন না। সেসময় অরুণ বাজে গন্ধের কথা জানালে নয়ডা আসেন ববিতার ছেলে। তিনিই পুলিশে খবর দিলে তাদের উপস্থিতিতে দরজা ভেঙে পাওয়া যায় ববিতা বসুর প্রায় গলে যাওয়া মৃতদেহ।

এই সাংবাদিকের ফ্ল্যাটটি কোণার দিকে হওয়ায় প্রতিবেশিরাও কিছু বলতে পারছেন না। তবে মৃতদেহের অবস্থা দেখে পুলিশের ধারণা ২০ থেকে ২৫ দিন আগে মারা গেছেন ববিতা। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলেও মনে করা হচ্ছে।

সারাবাংলা/এসএমএন

গলিত মৃতদেহ নারী সাংবাদিক

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর