Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাদলের বক্তব্যের প্রতিবাদ বিকল্পধারা


১৫ অক্টোবর ২০১৮ ১৯:৩৬

।। সারাবাংলা ডেস্ক।।

ঢাকা: বিকল্পধারা বাংলাদেশের বহিষ্কৃত সহ-সভাপতি শাহ আহম্মেদ বাদলকে উদ্ধৃত করে গণমাধ্যমে বিকল্পধারার যেসব নেতাদের নাম উল্লেখ করা হয়েছে তারা শাহ আলম বাদলের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতারা সোমবার (১৫ অক্টোবর) বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ. কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর প্রতি পূর্ণ আনুগত্য প্রকাশ করে তার কাছে চিঠি দিয়েছেন।

চিঠিতে নেতারা বলেন, আমরা নিম্নস্বাক্ষরকারী দীর্ঘ্ দিন ধরে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ. কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন বিকল্পধারা বাংলাদেশ-এর রাজনীতির সঙ্গে জড়িত আছি। বিকল্পধারা বাংলাদেশ-এর বহিস্কৃত ৯ নম্বর সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ আহম্মেদ বাদলকে উদ্ধৃত করে বিভিন্ন পত্রপত্রিকায় আমাদের নাম জড়িয়ে যে তথ্য দিয়েছেন তা সম্পূর্ণ্ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। আমরা এর তীব্র নিন্দা করছি।

চিঠিতে নেতারা আরো বলেন, আমরা আমাদের দল বিকল্পধারা বাংলাদেশে’র সঙ্গে জড়িত আছি এবং দলের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ. কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর অনুগত আছি।

চিঠিতে স্বাক্ষরকারী নেতারা হলেন বিকল্পধারা কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মেজবাহ উদ্দিন জুন্নু, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান বাবলু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভেকেট খোন্দকার জোবায়ের হোসেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য নূর মোহাম্মদ ও মিসেস শ্রিপা রহিম।

সারাবাংলা/একে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর