Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেন্দ্রীয় ১৪ দলের গণসমাবেশ ২৯ অক্টোবর


১৫ অক্টোবর ২০১৮ ২১:৩৫

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: বিএনপি-জামায়াতের মিথ্যাচার ও চক্রন্তের প্রতিবাদ জানাতে আগামী ২৯ অক্টোবর রাজধানীর মতিঝিলে গণসমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল। এছাড়া ২৫ অক্টোবর যশোর ও ২৬ অক্টোবর চুয়াডাঙ্গায় ১৪ দলের গণসমাবেশ অনুষ্ঠিত হবে।

সোমবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে অয়োজিত কেন্দ্রীয় ১৪ দলের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভা শেষে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম সাংবাদিকদের এসব কথা জানান।

সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায় ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টির নেতা ড. শাহাদাৎ হোসেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) আহ্বায়ক রেজাউর রশিদ, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, তরিকত ফেডারেশনের মহাসচিব রেজাউল হক উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় ঐক্য ফ্রন্টের নামে জনবিচ্ছিন্ন নেতাদের মূল উদ্দেশ্য ক্ষমতার ভাগবাটোয়ারা করে নির্বাচন বানচাল করা। কিন্তু দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাদের কোনো ষড়যন্ত্র সফল হতে দেবে না। বেগম জিয়া জন বিচ্ছিন্ন ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। ড. কামাল হোসেনরা যতই ষড়যন্ত্র করুক, নির্বাচন ঠেকাতে পারবেন না। নির্বাচন হবেই।

সারাবাংলা/এনআর/এটি

বিজ্ঞাপন

১৪ দল

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর