Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকেশ্বরী মন্দিরকে দেড় বিঘা জমি দিলেন প্রধানমন্ত্রী


১৫ অক্টোবর ২০১৮ ২৩:৩২

।। সারাবাংলা ডেস্ক ।।

জমি সংক্রান্ত দীর্ঘ ৬০ বছরের পুরানো সমস্যা মিটিয়ে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরকে দেড় বিঘা জমি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি বলেছেন, আমরা এরই মধ্যে সমস্যাটির সমাধান করে দিয়েছি। বাকি কাজ আপনাদের ওপর নির্ভর করবে।

সোমবার (১৫ অক্টোবর) বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে দুর্গা পূজা মণ্ডপ পরিদর্শনের সময় প্রধানমন্ত্রী এ কথা বলেন। এর আগে, সকালে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনের সময় মন্দিরের জমি সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতাদের আশ্বাস দিয়েছিলেন তিনি।

প্রধানমন্ত্রীর জমিদানের কথা জানিয়ে পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জী বলেন, মন্দিরের জমির দীর্ঘ ৬০ বছরের সমস্যা মিটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এই জমি আমাদের দিয়েছেন। আমাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজা উপলক্ষে প্রধানমন্ত্রী এই জমি আমাদের দিয়েছেন। দীর্ঘদিনের এই সমস্যা সমাধান করার জন্য আমরা প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সোমবার বিকেলে শারদীয় দুর্গোৎসবের মহা ষষ্ঠীর দিনে রামকৃষ্ণ মিশন ও ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। এসময় তিনি দেশ-বিদেশের হিন্দু সম্প্রদায়ের সবাইকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান। তিনি বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। আমরা সবাই সেটাই মানি। আর বাংলাদেশ বিশ্বে সেটার একটা দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রতিটি উৎসবে সবাই ভাই-বোনের মতো কাঁধে কাঁধ মিলিয়ে আমরা এই উৎসবটা উদযাপন করে যাই। বাসস।

আরও পড়ুন-

দুর্গা পূজা: সব মানুষের শান্তি কামনা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর

বিজ্ঞাপন

‘যে যার ধর্ম স্বাধীনভাবে পালন করবে, সেই চেষ্টাই করে যাচ্ছি’

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর