Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি জনশূন্য হয়ে পড়েছে: গোলাম দস্তগীর গাজী


১৬ অক্টোবর ২০১৮ ১৯:৪০

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: বিএনপি জনশূন্য হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

তিনি বলেন, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট থেকে বাংলাদেশ ন্যাপ ও এনডিপি চলে যাওয়ায় প্রমাণিত হলো তারা এখন জনশূন্য হয়ে পড়েছে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের  দুয়ারাগ্রামে পূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি একথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, জেবেল রহমান গানির বাংলাদেশ ন্যাপ এবং খন্দকার গোলাম মর্ত্তোজার ন্যাশলান ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আজ বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ছেড়েছে। এতে প্রমাণিত হয়, বিএনপি এখন জনশূন্য হয়ে পড়েছে। তারা যে ঐক্যফ্রন্ট গঠন করেছে, সেটা জনবিচ্ছিন্নদের নিয়ে। জনবিচ্ছিন্নদের নিয়ে জোট গঠন করায় শরিক দলগুলো বিএনপিকে বর্জন করতে শুরু করেছে। কাজেই বিএনপি দিনদিন জনগণ থেকে দূরে চলে যাচ্ছে।

তিনি আরও বলেন, ধর্ম যার যার উৎসব সবার। ধনী-গরীব সবাই মিলে সব উৎসব পালন করতে হবে। মনে রাখতে হবে, আওয়ামী লীগ সরকার সবার। এখানে হিন্দু, মুসলিম, খ্রিস্টান বা বৌদ্ধ বলতে কিছু নেই। আমরা সব ধমের্র সঙ্গে আছি এবং থাকব।

নারায়ণগঞ্জ-১ আসনের এই সংসদ সদস্য বলেন, সনাতন কোনো গোষ্ঠীর ওপর কখনও আওয়ামী লীগ অত্যাচার করেনি। বরং আওয়ামী লীগ তাদের সহায়তা করেছে। ২০০৮ সালে রূপগঞ্জে পূজা মণ্ডপ ছিল আটটি, এখন তাদের পূজা মণ্ডপের সংখ্যা ৪৫টি।

দেশের উন্নয়নে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে গাজী আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার আগে বিদ্যুতের ঘাটতিতে লোডশেডিংয়ে মানুষ অতীষ্ঠ হয়ে পড়েছিল। এখন দেশে ২০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়। সারাদেশে গ্যাস ছিল না। এখন সারাদেশে গ্যাস আছে। শিক্ষাক্ষেত্রে উন্নয়ন হয়েছে। শুধু তাই নয়, তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে উপনীত হয়েছে। আর এসব উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ সরকারের কারণে। আওয়ামী লীগ সরকার সবসময় দেশের উন্নয়নে কাজ করে— এটা দেশের মানুষ এখন বুঝতে পেরেছে। তাই আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে জয়ী করতে হবে।

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন— রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা,  রূপগঞ্জ উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাতুল আহমেদ খোকন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতা আওলাদ হোসেন, সাদ্দাম হোসেন তপু, আইবুর রহমান খোকা, দাউদপুর ইউনিয়নের নারী কাউন্সিলর বৃষ্টি, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক লায়ন খায়রুল আলম নয়ন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুন আকন্দ, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান, ছাত্রলীগের সভাপতি আমিন রানা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীরসহ অন্যরা।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর