Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডা. জাফরুল্লাহসহ ৪ জনের বিরুদ্ধে প্রতিবেদন ১৪ নভেম্বর


১৬ অক্টোবর ২০১৮ ২১:১২

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়নে চার দশমিক ২৪ একর সম্পতি জোর করে দখলের অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চার আসামির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ১৪ নভেম্বর নির্ধারণ করেছে আদালত।

মঙ্গলবার (১৭ অক্টোবর) আশুলিয়া থানা থেকে মামলার এজাহার আদালতে এলে তা গ্রহণ করে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য এ তারিখ নির্ধারণ করেছেন।

গত (১৬ অক্টোবর) সোমবার রাতে ভুক্তভোগী জমির মালিক মোহাম্মদ আলী আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন।

এ মামলায় গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্যের পরিচালক মো. সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেনসহ অজ্ঞাতনামা তিন-চার জনকে আসামি করা হয়েছে ।

মামলার এজাহারে বলা হয়, আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়নে চার দশমিক ২৪ একর সম্পত্তি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্য আসামিরা গত ১৪ অক্টোবর জোর করে দখল করে নেয়। জমিটির আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা। দখল করার আগে স্বেচ্ছায় নামেমাত্র মূল্যে জমিটি গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে লিখে দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছিল বলে অভিযোগে উল্লেখ করেন জমির মালিক। জমি না দিলে এক কোটি টাকা গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে দান করতে বলা হয় জমির মালিককে।

এ বিষয়ে জমির মালিক মোহাম্মদ আলী জানান, অবৈধভাবে জমিটি দখল নিয়ে আসামি সাইনবোর্ড টানিয়ে দিয়েছে।

সারাবাংলা/এআই/এমআই

ডা. জাফরুল্লাহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর