Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি: ২ প্রতিষ্ঠানকে জরিমানা


১৬ অক্টোবর ২০১৮ ২৩:০৯

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখার দায়ে রাজধানীর ধানমন্ডি ও মিরপুরে দুই খাবার বিক্রয় প্রতিষ্ঠানকে ১১ লাখ টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৫ ও বাংলাদেশ নিরাপদ খাদ্য অধিদফতরের ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত চলা এ অভিযানে এপিবিএন-৫-এর সহকারী পুলিশ সুপার মুহাম্মদ নূর ইসলাম এবং বাংলাদেশ নিরাপদ খাদ্য অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট তুষার আহমেদ নেতৃত্ব দেন।

ধানমন্ডি কলাবাগানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য তৈরি করে বিক্রয় করার অপরাধে বিক্রমপুর মিষ্টান্ন ভাণ্ডারের ব্যবস্থাপক অনিক ঘোষকে ৫ লাখ টাকা এবং একই অপরাধে মিরপুরে মিড নাইট সান-২ থাই অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্ট-এর ব্যবস্থাপক রফিকুল ইসলামকে ৬ লাখ টাকাসহ মোট ১১ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

অভিযান শেষে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মুহাম্মদ নুর ইসলাম সারাবাংলাকে বলেন, ভেজাল অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, রাখা ও সে খাবার আবার বিক্রয়সহ নানান অপরাধে এ দুই প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। এ ছাড়া ভবিষ্যতের জন্য সতর্কও করা হয়েছে তাদেরকে। সেই সঙ্গে রাজধানীতে ভেজাল বিরোধী এ অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

সারাবাংলা/এসএইচ/এমআই

অসাস্থ্যকর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর