Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের এক মাস পর চুয়াডাঙ্গায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার


১৭ অক্টোবর ২০১৮ ১৭:৩০

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

চুয়াডাঙ্গা: নিখোঁজের প্রায় এক মাস পর চুয়াডাঙ্গায় জীবননগর উপজেলার হাবিবপুর গ্রামের জিয়ারুল ইসলাম জিয়ার (৩৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের হাবিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে একটি বাগানের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জিয়া ওই গ্রামের আজিজুল হকের ছেলে।

জিয়ার স্ত্রী শুকজান খাতুন জানান, ছোট ছেলেকে পিটুনি দেওয়ায় গত ১৪ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে জিয়া রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকেই নিখোঁজ ছিল সে। অনেক খুঁজেও সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে হাবিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে বাগানে মরদেহ পাওয়া গেলে জামা এবং লুঙ্গি দেখে চিনতে পারি ওটা জিয়ার মরদেহ।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য জিয়ার মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সীমান্ত ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, জিয়া আমার গ্রামের ছেলে। তার নিখোঁজ হওয়ার বিষয়টি আমি শুনেছিলাম। লাশ অনেকটাই পচে গেছে। বোঝা মুসকিল আসলেই সেটা জিয়ার লাশ কি না। তবে তার পরিবারের সদস্যরা জামা ও লুঙ্গি দেখে নিশ্চিত করেছে।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর