Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ পথচারীর


২০ অক্টোবর ২০১৮ ১২:২৪

।। স্টাফ করেসপন্ডেন্ট ।। 

ঢাকা: রাজধানীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই পথচারী মারা গেছেন। শনিবার ( ২০ অক্টোবর) খিলক্ষেত এলাকায়  ও শুক্রবার দিবাগত রাতে হাজারীবাগে বাসের ধাক্কায় এই দুই পথচারীর মৃত্যু হয়।

হাজারীবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, শুক্রবার দিবা গত রাত ১টার দিকে হাজারীবাগ বেড়িবাধে  বাসের ধাক্কায় ৪৫  বছরের এক নারী আহত হন। পরে তাকে দ্রুত  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত  চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে ঐ নারীর পরিচয় পাওয়া জানা যায়নি।

এদিকে খিলক্ষেতে বাস ধাক্কায় এক আব্দুস সালাম ( ৬৮ বছর) এক  ব্যাক্তি মারা গেছেন। তার সঙ্গে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায়, তার বাড়ি গাজীপুর সদর উপজেলার কলমেশ্বর গ্রামে

শনিবার (২০অক্টোবর) সকাল ৮ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুস সালামকে হাসপাতালে নিয়ে যান খিলক্ষেত উড়াল সেতুর নিরাপত্তা কর্মী মোবারক হোসেন। তিনি জানান, সকাল ৮ টার দিকে খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনে রাস্তা পারাপারের সময় ঢাকা গামী একটি  বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে  প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান তার অবস্থার অবনতি হলে দ্রুত ঢামেক হাসপাতালে আনা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া  জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসআর /জেডএফ

বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু সড়ক দুঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর