Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৭ দিনের মধ্যে মইনুল হোসেন গ্রেফতার না হলে বাড়ি ঘেরাও


২০ অক্টোবর ২০১৮ ২১:০৩

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট।।

ঢাকা: সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গৌরব ৭১।

শনিবার (২০ অক্টোবর) বিকেলে শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে তারা এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন। ওই কর্মসূচিতে মইনুল হোসেনের কুশপুতুলও পোড়ানো হয়।

বিক্ষোভ থেকে আগামী এক সপ্তাহের মধ্যে ব্যারিস্টার মঈনুল হোসেনকে গ্রেফতারের আল্টিমেটাম দেওয়া হয়। অন্যথায় তার বাড়ি ঘেরাওসহ কঠোর আন্দোলনের ‍হুঁশিয়ারি দেওয়া হয়।

বিক্ষোভ মিছিল পূর্ববর্তী মানববন্ধনে মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার বলেন, ‘‍৩০ লাখ শহীদের রক্ত এবং দুই লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত এই দেশে ব্যারিস্টার মইনুল হোসেন কীভাবে কথা বলার সাহস পায়? তার কথার মাধ্যমে তিনি সমগ্র বাংলাদেশের মা-বোনদের অপমান করেছেন। তাকে সারাবাংলার মানুষের সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।’

গৌরব ৭১ এর উপদেষ্টা রোকেয়া প্রাচী বলেন, ‘মইনুলের বিচার না করলে প্রধানমন্ত্রীর সকল অর্জন বিতর্কিত হবে। অনতিবিলম্বে তার বিচার করতে হবে।’

সমাবেশে গৌরব ৭১ এর সাধারণ সম্পাদক এফ এম শাহীন তার কর্মসূচি ঘোষণা দিয়ে বলেন, ‘আগামী শুক্রবারের মধ্যে মইনুলকে গ্রেফতার করা না হলে তার বাড়ি ঘেরাও করা হবে। এ সময় তিনি সকল মুক্তিযোদ্ধাকে নিয়ে দেশব্যাপী কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

সারাবাংলা/একে

ব্যারিস্টার মইনুল হোসেন মাসুদা ভাট্টি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর