Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রামীণফোনের কলড্রপ নিয়ে সংসদে মন্ত্রীর ক্ষোভ


২১ অক্টোবর ২০১৮ ২১:১৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন নিয়ে তিক্ত অভিজ্ঞতার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, গ্রামীণফোন ব্যবসার জন্য কলড্রপ করে। একটা কলে চার-পাঁচ বার কলড্রপ হয়। এটা বাস্তবসম্মত না। গ্রামীণফোন অন্যায়ভাবে ব্যাবসা করছে। এর বিরুদ্ধে একটা পদক্ষেপ নিতে হবে।

রোববার (২১ অক্টোবর) রাতে দশম জাতীয় সংসদের ২৩তম অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে বিষয়টি নিয়ে ক্ষোভ জানান বাণিজ্যমন্ত্রী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামীণফোনকে বেসরকারি খাতে দিয়েছিলেন। ইদানীং একটা বিষয় লক্ষ্য করা যাচ্ছে, গ্রামীণফোনের প্রত্যেকটা কলে ‘কলড্রপ’ হয়। একেকটা কলে তিন বার, চার বার, পাঁচ বারও ড্রপ হয়। দেখা যায়, একটা কল বার বার করতে হয়। এ বিষয়ে গ্রামীণফোন কর্তৃপক্ষকে অনুরোধও করেছি।

তোফায়েল আহমেদ বলেন, দেখা যায়, আমরা একটা গুরুত্বপূর্ণ কথা বলছি; হঠাৎ কলড্রপ। এছাড়া আমাদের রোমিং করা সিমে দেখা যায়, বিদেশে একটা ফোন করলে হঠাৎ কলড্রপ হয়ে যাচ্ছে। এ বিষয়টি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারকে দেখতে হবে। এ বিষয়ে পদক্ষেপ নিতে হবে।

মন্ত্রী বলেন, এখন অনেক মোবাইল ফোন কোম্পানি আছে। রবি আছে, আরও অনেক ফোন কোম্পানি আছে। গ্রামীণফোন অন্যায়ভাবে ব্যবসার জন্য কলড্রপ করবে, এটা বাস্তবসম্মত না।

তিনি আরও বলেন, গ্রামীণফোনের ব্যাবসায়িক লভ্যাংশ গ্রামীণ ব্যাংকের বা এর সঙ্গে যারা জড়িত, তাদের দেওয়ার কথা রয়েছে। জানি না, গ্রামের নারী-পুরুষরা সেই লভ্যাংশ পান কিনা।

সারাবাংলা/এএইচএইচ/টিআর

২৩তম সংসদ অধিবেশন সংসদ অধিবেশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর