Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামের রেডিসনে বসছে তিনদিনের ‘বিয়ে মেলা’


২২ অক্টোবর ২০১৮ ২১:৪৯

।। সারাবাংলা ডেস্ক ।।

চট্টগ্রাম ব্যুরো: বাঙালির বিয়ের সাজ-পোশাক, আনন্দ উদযাপনের রকমারি উপকরণ আর মজার মজার সব প্যাকেজ নিয়ে মেলার আয়োজন করেছে বন্দরনগরীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ।

সোমবার (২২ অক্টোবর) বিকেলে এক সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, আগামী বৃহস্পতিবার (২৫ অক্টোবর) থেকে চট্টগ্রামে শুরু হচ্ছে ‘দ্য গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০১৮’। উদ্বোধন করবেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

ভায়োলেট ইনকরপোরেশন নামে একটি প্রতিষ্ঠান এই মেলার সার্বিক তত্তাবধানে আছে। মেলা চলবে ২৭ অক্টোবর পর্যন্ত।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা-চট্টগ্রামের সেরা ওয়েডিং প্রতিষ্ঠানগুলোর মধ্যে ইতোমধ্যে ৫৫টি প্রতিষ্ঠান অংশগ্রহণের বিষয়টি চূড়ান্ত করেছে।

মেলার প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। সমাপনী দিনে থাকবে গালা নাইট। এতে থাকবে বিখ্যাত কোরিওগ্রাফার লুনা তার মডেলদের ব্রাইডাল ফ্যাশন শো এবং সঙ্গীতানুষ্ঠান।

সংবাদ সম্মেলনে ছিলেন রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র ব্যবস্থাপনা পরিচালক অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আখতারুজ্জামান, মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ডস, স্পন্সর প্রতিষ্ঠান ডায়মন্ড সিমেন্টের ব্যবস্থাপক মো. আমান উল্লাহ চৌধুরী, পিটুপি ফ্যামিলির পরিচালক সাদমান সাফা শেফা, এমঅ্যান্ডএমের মানজুমা মোরশেদ, হাবিব তাজকিরাসের রুম্মান আহমেদ ও ভায়োলেট ইনকরপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ।

আখতারুজ্জামান বলেন, একসময় বরের গাড়ি সাজানো থেকে রান্নাবান্না পর্ন্ত সব নিজেদের করতে হত। এখন ওয়েডিং ইন্ডাস্ট্রি দাঁড়িয়ে গেছে। এর ফলে বর-কনের পরিবার কিছুটা স্বস্তি পাচ্ছেন। আশা করি এবারের ওয়েডিং এক্সপো আগের দুই বছরের চেয়ে আরও বেশি জাঁকজমকপূর্ণ হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর