Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরামের আত্মপ্রকাশ


২৩ অক্টোবর ২০১৮ ১৭:৩৬

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: শিক্ষাখাতের সংবাদ সংগ্রহকারীদের নতুন সংগঠন বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরামের (বিইআরএফ) আত্মপ্রকাশ ঘটেছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বাংলাদেশ সচিবালয়ের মিডিয়া সেন্টারে গঠিত এ ফোরামের সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি মোস্তফা মল্লিক। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার এস এম আব্বাসকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

অন্যদের মধ্যে ফোরামের সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র রিপোর্টার মোর্শেদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শারমিন নিরা, অর্থ সম্পাদক পদে নিউজ টোয়েন্টিফোরের জুবায়ের আল মাহমুদ, সাংগাঠনিক সম্পাদক পদে ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের নূরে আলম পিন্টু, দপ্তর সম্পাদক পদে রেডিও ধ্বনির সিদ্দিকুর রহমান রোমন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে সময় টেলিভিশনের প্রসুন আশীষ, সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক পদে এটিএন বাংলার মাহাবুব কবির চপল, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টিফোরের হাসনাত রাব্বী এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বাংলাদেশ টেলিভিশনের দিনার সুলতানাকে মনোনীত করা হয়।

এছাড়া দৈনিক আমাদের অর্থনীতির সিনিয়র রিপোর্টার তরিকুল ইসলাম সুমন, যমুনা টেলিভিশনের নুরুন্নবী সরকার, সারাবাংলা ডটনেটের সিনিয়র করেসপন্ডেন্ট মেসবাহ শিমুল এবং আমার সংবাদের মো. বেলাল হোসেনকে এ ফোরামের কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়।

সারাবাংলা/এমএস

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর