Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বন্দরনগরীর প্রথম ভ্রমণ বিষয়ক অনলাইন পোর্টালের যাত্রা শুরু


২৫ অক্টোবর ২০১৮ ২১:২৫

।। সারাবাংলা ডেস্ক।।

চট্টগ্রাম ব্যুরো: ‘আপনার প্রতিদিনের ভ্রমণ সঙ্গী’ এই স্লোগান নিয়ে বন্দরনগরী থেকে ভ্রমণ বিষয়ক প্রথম অনলাইন পোর্টাল ট্র্যাভেলিং চট্টগ্রাম এর যাত্রা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির আর্ট গ্যালারিতে ট্র্যাভেলিং চট্টগ্রাম এর উদ্বোধন করেন একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ড.অনুপম সেন।

ড. অনুপম সেন বলেন, ভ্রমণ বিশ্বের প্রাচীনতম কাজ। মানুষ নানা কারণে ভ্রমণ করে। জীবিকার জন্য ও আনন্দের জন্য। মানুষ প্রকৃতির কাছে যেতে চায়। চট্টগ্রামের আছে সমুদ্র ও পর্বতের মধুর ধ্বনির সম্মিলন। নানাভাবে চট্টগ্রাম একটি অসাধারণ সুন্দর স্থান। বাংলাদেশও খুব অসাধারণ, কত জায়গা দেখার আছে।

তিনি আরও বলেন, বিদেশের বহু মানুষ বাংলাদেশকে দেখতে চায়। আর বাংলাদেশিরা চায় বিশ্ব দেখতে। আশা করি তরুণরা ট্র্যাভেলিং চট্টগ্রামের চোখে বিশ্ব দেখবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম আঞ্চলিক পরিচালক বদরুল হায়দার চৌধুরী, বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জিএম নিতাই কুমার ভট্টাচার্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কুন্তল বড়ুয়া, পরিবেশ গবেষক অধ্যাপক মো. ইদ্রিস আলী এবং পর্যটন করপোরেশন চট্টগ্রামের ডেপুটি ম্যানেজার মোহাম্মদ সাইফুর রহমান ।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর