Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে জাবি ছাত্রের মৃত্যু


২৬ অক্টোবর ২০১৮ ২৩:০৩

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ মাথায় পড়ায় মাহমুদ বিন আশরাফ (২২) নামে এক ছাত্র মারা গেছেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

একই দুর্ঘটনায় ইখতেদার ইভান (২২) নামে অপর এক ছাত্র আহত হয়েছেন। আহত ইভান বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান বিভাগের ছাত্র। তাকে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৬ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় মাহমুদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাহমুদ মেহেরপুরের আশরাফুল আলমের ছেলে। শুক্রবার তিনি মেহেরপুর থেকে ঢাকার ধানমন্ডি সেন্ট্রাল রোডে ফুফুর বাসায় ওঠেন। শনিবার জাবি ক্যাম্পাসে যাওয়ার কথা ছিল তার।

মাহমুদের বন্ধু মেহেদী হাসান জানান, সন্ধ্যায় তারা ১০/১২জন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ রাস্তার পাশে থাকা ট্রান্সফরমার বিস্ফোরিত হয়ে পাশের নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে। এতে দুইজন গুরুতর আহত হন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি ধানমন্ডি থানায় অবহিত করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর