Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারকে লিখিত আলটিমেটাম দেবে ঐক্যফ্রন্ট


২৭ অক্টোবর ২০১৮ ০৯:২৯

।। আজমল হক হেলাল, স্পেশাল করেসপন্ডেন্ট।।

ঢাকা : চিঠির মাধ্যমে নিজেদের সাত দফা দাবি প্রধানমন্ত্রী, নির্বাচন কমিশনসহ সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানে জানাবে জাতীয় ঐক্যফ্রন্ট। রোববার (২৮ অক্টোবর) থেকে এই চিঠি পাঠানো হবে ডাকযোগে।

শুক্রবার (২৬ অক্টোবর) গভীর রাতে জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের বাসভবনে অনুষ্ঠিত এক বৈঠক থেকে এই চিঠি পাঠানোর  সিদ্ধান্ত নেওয়া হয় বলে সারাবাংলাকে জানিয়েছেন, জাতীয় ঐক্যফ্রন্টের সদস্য সচিব অ্যাডভোকেট মোস্তফা আমিন।

চিঠিতে যেসব বিষয় অন্তর্ভুক্ত থাকবে বৈঠকে সেসব বিষয়ও উঠে আসে। মোস্তফা আমিন বলেন, শনিবার (২৭ অক্টোবর) সরকারি অফিস বন্ধ থাকবে বলে রোববার আগামীকাল চিঠি পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। চিঠিতে জাতীয় ঐক্যফ্রন্টের দাবিগুলো বিস্তারিত উল্লেখ থাকবে।

ঐক্যফ্রন্টের আরেকটি সূত্র বলছে, এই চিঠি অনেকটা হবে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে সরকারকে দেওয়া আল্টিমেটামের মতো। চিঠি দেওয়ার পরে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার জন্য সময় চাইবেন ঐক্যফ্রন্টের নেতারা। রাষ্ট্রপতিকেও তারা তাদের দাবি দাওয়াগুলো জানাতে চান।

নির্বাচনের তফসিল ঘোষণার স্থগিত চেয়ে ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন আদালতেও যেতে পারেন বলে জানিয়েছে সূত্রটি। এছাড়া নির্বাচন কমিশনের ইভিএম কেনার বিষয়টিসহ সরকারের নির্বাচন সংক্রান্ত অন্যান্য কার্যক্রমের বিষয়ে ঐক্যফ্রন্ট আদালতের আশ্রয় নিতে পারে বলে আভাস দিয়েছে সূত্রটি।

সারাবাংলা/এএইচএইচ/ এনএইচ/এসএমএন

চিঠি জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন কমিশন (ইসি) সরকার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর