Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আ.লীগ ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়নের চাকা ঘুরতে থাকা’


২৭ অক্টোবর ২০১৮ ১৪:০৮

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ : আওয়ামী লীগ সরকারকে জনবান্ধব ও উন্নয়নের সরকার বলে উল্লেখ করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

শনিবার (২৭ অক্টোবর) দুপুরে রূপগঞ্জের রূপসী গাজী ভবনে শারদীয় দুর্গা পূজা ও লক্ষ্মীপূজা উৎসব পরবর্তী আলোচনা সভায় তিনি একথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাস করে। আমরা চাই জনগণের শান্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য সবসময় কাজ করে চলেছেন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও দেশের উন্নতি সাধনে একাদশ নির্বাচনে নৌকাকে জয়ী করে দেশরত্ন শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। কেননা আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়নের চাকা ঘুরতে থাকা।’

রূপগঞ্জের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, ২০০৮ সালে রূপগঞ্জে মাত্র আটটি পূজা মন্দির ছিলো। সেখানে এখন ৪৫টির বেশি। আওয়ামী লীগ যদি ক্ষমতায় না থাকে তাহলে এই পূজা মন্দির আবার থাকবে না। তাই দলমত নিবির্শেষে আমাদের সকলকে নৌকার জন্য কাজ করতে হবে।

রূপগঞ্জের রাস্তাঘাট নির্মাণে এখনও ২১ কোটি টাকার কাজ হবে জানিয়ে এই সংসদ সদস্য বলেন, আগামী ১৫ দিনের ভেতরে টেন্ডার হবে। এছাড়া রূপসী টু কাঞ্চন পর্যন্ত রাস্তাটি নির্মাণে আরও ৮৫ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। সব মিলিয়ে নিবার্চনের আগেই রাস্তাঘাটের সব সমস্যার সমাধান হবে বলে জানান তিনি।

এসময় উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেন, ‘আমরা একটি সোনার বাংলা চাই। এজন্য দলমত সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার জন্য জনগণের কাছে যেতে হবে।   যারা উন্নয়ন চান তারা অবশ্যই আওয়ামী লীগকে ভোট দেবে। অন্যদিকে একটি ষড়যন্ত্র গোষ্ঠী নির্বাচন বানচালের জন্য চেষ্টা করবে। আমাদের সেই ষড়যন্ত্র ভোটের মাধ্যমে রুখতে হবে। মনে রাখতে হবে নৌকা ছাড়া দেশের উন্নয়ন কখনো সম্ভব নয়।’

বিজ্ঞাপন

রূপগঞ্জ উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি গনেশ চন্দ্র পালের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  সৈয়দা ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য শ্রী শীলা রাণী পাল,  রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া,রূপগঞ্জ যুব মহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া,  রূপগঞ্জ হিন্দু, বৌদ্ধ,  খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রমা কান্ত সরকারসহ প্রমুখ।

সারাবাংলা/এসজে/এসএমএন

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক হাসিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর