Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না: নাসিম


২৭ অক্টোবর ২০১৮ ১৮:২৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

গাজীপুর: ২০১৪ সালের মতো আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে দলটিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, কয়েকদিন পরই জাতীয় নির্বাচনের ঢোল বেজে উঠবে। শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে গাজীপুরের কাপাসিয়ায় সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার দলকে বলব, নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে যান। নির্বাচন বাদ দিয়ে কেন আপনারা বিভিন্ন দফা দিচ্ছেন? এসব বাদ দিয়ে সামনে নির্বাচনে আসেন। এখন নির্বাচনের সময় জনগণ ভোট দিয়ে তাদের পছন্দের সরকার নির্বাচিত করবে।

মোহাম্মদ নাসিম বলেন, আজকের দুঃখ লাগে যখন দেখি ড. কামাল হোসেন সাহেব সেই খুনিদের সাথে আতাত করেন। একজন তরুণ ব্যারিস্টার ছিলেন তিনি, বঙ্গবন্ধু তাকে ডেকে এনে আওয়ামী লীগের সদস্য করেছিলেন, পরবর্তীকালে বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী বানিয়েছিলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি বানিয়েছিলেন। সেই কামাল হোসেন খুনিদের সাথে আঁতাত গড়েন। সেই খুনিদের আশ্রয় প্রশয় দিয়ে আইনের কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী ড. কামাল হোসেনের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু তাকে কামাল হোসেন থেকে আজকের কামাল হোসেন বানিয়েছিলেন। কে চিনত এই কামাল হোসেনকে? তিনি বঙ্গবন্ধু রক্তের সাথে বেঈমানি করে খুনিদের সাথে ঐক্যবদ্ধ হয়েছেন। তিনি কেন এই বেইমানি করলেন? তিনি বঙ্গবন্ধুর খুনিদের সাথে জামাত-শিবিরের সাথে আঁতাত করেছেন। খুনীদের সাথে আঁতাত করে আজকে আপনি আইনের শাসনের কথা বলে আইনের অসম্মান করেছেন।

বিজ্ঞাপন

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সংসদ সদস্য ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম প্রমুখ বক্তব্য রাখেন।

সারাবাংলা/এমএইচ

একাদশ জাতীয় নির্বাচন গাজীপুর স্বাস্থমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর