Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁওয়ে গৃহবধূর আত্মহত্যার অভিযোগ


২৭ অক্টোবর ২০১৮ ১৮:৫৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর খিলগাঁয়ের মেরাদিয়া এলাকার একটি বাসা থেকে শাহিনুর বেগম (৩৫) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (২৭ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জরুরি বিভাগের চিকিৎসক সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

মৃত শাহিনুর ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলার কাইয়ুমপুর গ্রামের দুবাই প্রবাসী দুলাল মিয়ার স্ত্রী। বর্তমানে খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকার একটি টিনশেড বাসায় ভাড়া থাকতো।

ছেলে হৃদয় হোসেন জানায়, দীর্ঘদিন বাবা দুবাই থাকেন, গত দেড়মাস আগে ছুটিতে ঢাকায় এসে আবার চলে যায়। তারা তিনভাই। ছোট দুইবোন গ্রামের বাড়িতে থাকে। সে খিলগাঁওয়ের একটি সেলুনের দোকানে কাজ করে।

হৃদয় জানায়, সেলুনে কাজ করা অবস্থায় মা ফোন দিয়ে বলে ‘আমাকে বাসায় এসে পাবি না। তোর ছোট দুই ভাইকে দেখে রাখিস।’ এই ফোন পেয়ে বাসায় এসে হৃদয় দেখে তার মা ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ঝুলে আছে। পরে ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঢামেক হাসপাতালে পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর