Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা থেকে ছাড়ছে না দূরপাল্লার বাস, বিপাকে যাত্রীরা


২৮ অক্টোবর ২০১৮ ১১:৫০

।। স্পেশাল কেরেসপন্ডেন্ট ।। 

ঢাকা: রাজধানীর গাবতলী, মহাখালী  ও সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে  দূরপাল্লার সব ধরনের বাস চলাচল বন্ধ আছে। পরিবহন শ্রমিকদের ডাকা ৪৮ ঘণ্টার কর্মবিরতর প্রথম দিনে  রোববার ( ২৮ অক্টোবর)  সকাল থেকে  দূরপাল্লার কোন বাস না ছাড়াই বিপাকে পড়েছেন যাত্রীরা।

সরেজমিনে মহাখালী বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, এনাসহ সব বাসের কাউন্টার বন্ধ। কিন্তু সেখানে অনেক  যাত্রী দাঁড়িয়ে আছেন বাসের অপেক্ষায় । তারা জানালেন, আগে থেকে জানতেন না যে বাস চলবে না। এখন তারা টার্মিনালে এসে বিপাকে পড়েছেন।

তাদের কেউ কেউ খোঁজ করছেন ট্রেনের৷ কিন্তু এয়ারপোর্ট বা কমলাপুর রেল স্টেশনে যাওয়ার জন্যও কোনো পরিবহনও খুঁজে পাচ্ছেন না তারা। মহাখালী-নাবস্কো এলাকায় দেখা যায়, অভ্যন্তরীণ রুটেও কোনো বাস চলছে না।

একই চিত্র দেখা যায়, গাবতলী ও সায়েদাবাদ বাস টার্মিনালে। এসব টার্মিনালে বাস কাউন্টারগুলোও বন্ধ রয়েছে।

গাবতলী বাস টার্মিনালে ভোর থেকে অপেক্ষা করছেন নিজামউদ্দিন নামের এক যাত্রী। তিনি বলেন, অফিস থেকে দুইদিনের ছুটি নিয়ে  রংপুর থেকে মেয়েকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি করাতে এসেছলাম। ভোরে বাসস্টান্ডে এসে শুনি পরিবহন ধর্মঘট চলছে।  এখন কি করব জানিনা। রংপুরে অফিসের জরুরি কাজ আছে । ফিরতেই হবে আজ। বাস কাউন্টারগুলোতেও কেউ নেই ,যার কাছে জানতে পারব বাস কখন ছাড়বে।

সারাবাংলা/টিআর/জেডএফ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর