Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেটার চামেলির চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র লিটন


৩১ অক্টোবর ২০১৮ ১৪:২৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

রাজশাহী: নারী দলের সাবেক ক্রিকেটার অসুস্থ চামেলি খাতুনের (২৭) চিকিৎসার সার্বিক দায়িত্ব নিলেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বুধবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে চামেলিকে রাজশাহী নগরীর দরগাপাড়ায় তার বাসায় দেখতে যান মেয়র লিটন। এ সময় তাৎক্ষণিকভাবে তিনি চামেলির উন্নত চিকিৎসার জন্য নগদ এক লাখ টাকা আর্থিক সহযোগিতা দেন।

জানা গেছে, আট বছর থেকে লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদণ্ডের হাড়ের ব্যথা নিয়ে বর্তমানে সংকটাপন্ন শারীরিক অবস্থায় রয়েছেন চামেলি। মেরুদণ্ডের দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্কগুলো নষ্ট হয়ে যাওয়ায় অবস হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ। বিভিন্ন গণমাধ্যমে চামেলিকে নিয়ে সংবাদ প্রকাশ হলে বিষয়টি মেয়র লিটনের নজরে আসে।

এদিকে চামেলির বাড়িতে অবস্থানের সময় মেয়র লিটন সেখানে অবস্থানরত গণমাধ্যমকর্মীদের বলেন, ‘অসুস্থ ক্রিকেটার চামেলির পাশে দাঁড়ানো উচিত মনে করেই তাকে দেখতে এসেছি। চামেলি ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে বুঝতে পারলাম, তারা অর্থ সংকটে রয়েছেন।’

তিনি বলেন, চামেলির চিকিৎসার পুরোপুরি ব্যয়ভার মেটাতে যা করা দরকার করব। সমাজের সচ্ছল ব্যক্তিদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করা হবে।

১৯৯৯ থেকে ২০১১ সাল পর্যন্ত বাংলাদেশ জাতীয় নারী দলের হয়ে মাঠ মাতিয়েছেন ক্রিকেটার চামেলি। শুধু নারী দল নয়, সমান তালে খেলেছেন ফুটবলও। পাশাপাশি অ্যাথলেটিকসেও ছিলেন সমান পারদর্শী। ২০১০ সালে এশিয়া কাপে রানার্সআপ হওয়া দলের হয়ে মাঠ মাতান এ দাপুটে ক্রিকেটার।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নারী ক্রিকেটার রাজশাহী রাসিক মেয়র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর