Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রলার হাতিয়ে নিতে মালিককে ফাঁসানোর চেষ্টা, গ্রেফতার ১


৩১ অক্টোবর ২০১৮ ১৪:৪৭

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে এক ব্যবসায়ীর ঘরে গুলি রেখে তাকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার হয়েছেন আলী হাসান রানা (৩৪) নামে এক ব্যক্তি। পুলিশে জানিয়েছে, ব্যবসায়ী দীপক চন্দ্র দাশ বিপ্লবের (৩৭) পাঁচটি মাছ ধরার ট্রলার আছে। সেই ট্রলারগুলো হাতিয়ে নিতেই তাকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) গভীর রাতে নগরীর সদরঘাট থানার সন্দ্বীপ হোটেলের একটি কক্ষে অবস্থানরত ব্যবসায়ী বিপ্লবকে গ্রেফতার করতে যায় পুলিশ। তবে ফাঁসানোর বিষয়টি বুঝতে পেরে পুলিশ ওই কক্ষ থেকে তিন রাউন্ড গুলিসহ আলী হাসানকে গ্রেফতার করা হয়।

বিপ্লবের বাড়ি সন্দ্বীপ উপজেলায়। চট্টগ্রাম নগরীতে এলে তিনি সন্দ্বীপ হোটেলে থাকেন।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘আলী হাসানের কাছ থেকে আমরা খবর পাই, সন্দ্বীপ হোটেলের একটি কক্ষে অস্ত্র-গুলিসহ একজন সন্ত্রাসী অবস্থান করছে। আমরা দ্রুত সেখানে গিয়ে ওই কক্ষে তল্লাশি শুরু করি। কক্ষে বিপ্লব ছিলেন। কিন্তু অস্ত্র-গুলি না পেয়ে আমরা আলী হাসানকে ওই কক্ষে ডেকে নিই। তিনি কক্ষের জানালায় কালো টেপ দিয়ে মুড়িয়ে রাখা তিনটি গুলি আমাদের দেন।’

‘আমরা দীর্ঘক্ষণ তল্লাশি করেও গুলি পাইনি। আলী হাসান কক্ষে ঢুকেই তাৎক্ষণিকভাবে সেগুলো বের করে দেন। এতে আমাদের সন্দেহ হয়। তখন বিপ্লব নিজের পরিচয় দিয়ে জানান, আলী হাসানকে তিনি আগে থেকে চিনেন। আলী হাসান তাকে বেশ কিছুদিন ধরে হয়রানি করে আসছেন। তখন আলী হাসান সবকিছু স্বীকার করে বিপ্লবের পা ধরে ফেলেন। আমরা তাকে গ্রেফতার করি।’ যোগ করেন ওসি।

বিজ্ঞাপন

বিপ্লবের ট্রলারগুলো হাতিয়ে নিতে সন্দ্বীপের একটি চক্র চেষ্টা করছে জানিয়ে ওসি আরো বলেন, বিপ্লবকে এর আগেও ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা হয়েছে। বিপ্লব কোতোয়ালী থানায় জিডিও করেছেন। তার বিরুদ্ধে আরও মামলা দেওয়া হয়েছে, যার সবগুলোই হয়রানিমূলক বলে তিনি জানিয়েছেন।

আলী হাসানের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে বলে ওসি জানান।

সারাবাংলা/আরডি/এসএমএন

গুলি ফাঁসানোর চেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর