Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাদের সিদ্দিকীর বাসায় কামাল-রব-রতন


৩১ অক্টোবর ২০১৮ ২১:১৩

File Photo

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকীর বাসায় দাওয়াত খেতে গেছেন গণফোরামের সভাপতি ড. কামাল, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন, জাতীয় সমাজতান্ত্রিক দলের ( জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।

বুধবার রাতে তারা মোহাম্মদপুরে কাদের সিদ্দিকীর বাসায় যান।

জানা গেছে, চলমান রাজনৈতিক ইস্যুতে গণফোরাম ও জেএসডির নেতারা কাদের সিদ্দিকীর সঙ্গে আলোচনা করবেন। তবে আলোচনার এজেন্ডা সম্পর্কে কোনো দলের পক্ষ থেকে গণমাধ্যমে কিছু জানানো হয়নি।

গত ২৫ অক্টোবর রাতে কামাল হোসেনের বেইলি রোডের বাসায় গিয়ে তাকে দাওয়াত দিয়ে আসেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। সেদিন তিনি সাংবাদিকদের বলেছিলেন, ‘ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর নেতৃত্বে সংবিধান রচনা করেছেন। এখন ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট হয়েছে। আমরা এখন একসঙ্গে কাজ করতে চাই।’

এদিকে, কাদের সিদ্দিকীর বাসায় মঙ্গলবার (৩০ অক্টোবর) রাতে বৈঠক করতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দেড় ঘণ্টার বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতি এবং আওয়ামী লীগের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের বিষয়বস্তু তুলে ধরেন বিএনপি মহাসচিব। এ সময় তিনি জাতীয় স্বার্থে কাদের সিদ্দিকীর অবদান ও ভূমিকার প্রশংসা করেন এবং জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে অনুরোধ জানান।

বৈঠক শেষে এ বিষয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক জানান, জাতীয় ঐক্যফ্রন্টে যোগদানের বিষয়ে আগামী দুই-একদিনের মধ্যে তাদের সিদ্ধান্ত জানানো হবে।

সারাবাংলা/এমএস/একে

কাদের সিদ্দিকী ড. কামাল

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর