Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে: গোলাম দস্তগীর গাজী


১ নভেম্বর ২০১৮ ১৩:৩৫

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

নারায়ণগঞ্জ: মাদক যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি।

বৃহস্পতিবার (১ নভেম্বর) সকালে রূপগঞ্জের উপজেলা পরিষদে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত জাতীয় যুব দিবস-২০১৮ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভায় তিনি একথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, মাদক থেকে যুবসমাজকে রক্ষা করতে হবে। এজন্য সরকার যুবকদের বিভিন্নভাবে সহায়তা করছে। সরকারের একার পক্ষে বিপথগামী যুবকদের আলোর পথে ফিরিয়ে আনা সম্ভব নয়। এজন্য পরিবার ও অভিভাবকদের সচেতন হতে হবে। আপনার সন্তান কোথায় যাচ্ছে এবং কি করছে সেটাও তদারকি করা দরকার। মনে রাখতে হবে আজকের সন্তানরাই আগামীতে প্রধানমন্ত্রী হবে। দেশের গণ্ডি মাড়িয়ে বিদেশেও বাংলাদেশের নাম লেখাবে।

নারীর ক্ষমতায়নে কাজ করছে আওয়ামী লীগ মন্তব্য করে তিনি আরও বলেন, নারীরা এক সময় ঘরের বাইরে যেতে পারতো না। নারীদেরকে চাকরি করতে দেয়া হতো না। এখন নারীরা দেশের সকল সেক্টরে কাজ করছে। সুনামের সঙ্গে বিদেশেও নারীরা কাজ করছে। আমাদের নারী ফুটবল টিম চ্যাম্পিয়ন হচ্ছে। ক্রিকেটেও নারীরা চ্যাম্পিয়ন হয়েছে। এতেই বোঝা যায় নারীরা এখন আর পিছিয়ে নেই। পুরুষের সমান গতিতে নারীরা এগিয়ে যাচ্ছে।

গোলাম দস্তগীর আরও বলেন, আওয়ামী লীগ সরকার বিদ্যুৎ,গ্যাস,শিক্ষা সকল ক্ষেত্রে আমরা উন্নয়ন করেছি। কিন্তু বিএনপি জামায়াত ক্ষমতায় গিয়ে দুর্নীতি করেছে। দেশের সম্পদ তারা আত্মসাৎ করেছে। এজন্য তাদের নামে মামলা হয়েছে। আর তারা বলে সরকার তাদের নামে মিথ্যা মামলা দিয়েছে। জিয়া অরফানেজ মামলা করেছে তত্ত্বাবধায়ক সরকার। তারা আত্মসাতের অভিযোগে মামলা করে। আর সেই মামলার বিচার করেছে আদালত। বিচারক তথ্য প্রমাণের ভিত্তিতে মামলার রায় দিয়েছে। সুতরাং পাগলের মতো বললেই দেশের জনগণ তাদের কথা শুনবে না। কারণ জনগণ সবকিছু জানে এবং বোঝে।

বিজ্ঞাপন

উপজেলা নিবার্হী অফিসার আবুল ফাতে মোহাম্মদ ফাতে চৌধুরীর সভাপতিত্বে এময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মোল্লা, মোড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ ও সরকারি বিভিন্ন দফতরের কমর্কতার্রা।

সারাবাংলা/এসজে/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর