Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ড. কামাল হোসেনের ‘কমিটমেন্ট’ নেই: কলকাতায় অর্থমন্ত্রী


৩ নভেম্বর ২০১৮ ১৫:২৩

।। শুভজিৎ পুতুতুন্ডু।।

কলকাতা থেকে: জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন কোন কিছুর প্রতি অঙ্গীকারবদ্ধ নন বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বৃহস্পতিবার (১ নভেম্বর) কলকাতার মোহরকুঞ্জে অষ্টম বাংলাদেশ বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, ডাক্তার কামাল হোসেন শিক্ষিত ব্যক্তি। তার মেধা দেখেই বঙ্গবন্ধু তাকে সংবিধান রচনার কাজে নিয়োগ দেন। কিন্তু কোন কিছুর প্রতি তার ‘কমিটমেন্ট’  খুবই কম।

অর্থমন্ত্রী আরও জানান, আসন্ন জাতীয় নির্বাচনে বিরোধীদলের জয়লাভের সম্ভাবনা অত্যন্ত সীমিত।

আরও পড়ুন: ৭ দফার সংলাপে কী পেল ঐক্যফ্রন্ট?

উল্লেখ্য, বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জোটের সংলাপ অনুষ্ঠিত হয়। সংলাপ শেষে জোটের সবচেয়ে বড় শরিক বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সংলাপ সন্তোষজনক হয়নি।

অনুষ্ঠান শেষে এই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অর্থমন্ত্রী বলেন, তারা (বিএনপি) তা বলতেই পারেন। আমার বিবেচনায় বিরোধী দলের নির্বাচনে জয়লাভ করার সম্ভাবনা অত্যন্ত ‘লিমিটেড, ভেরি ভেরি লিমিটেড’। তাই তাদের দুঃখ করার যথেষ্ট কারণ রয়েছে।

নির্বাচনে বিরোধীদলের অংশগ্রহণ প্রসঙ্গে মুহিত বলেন, এবারের নির্বাচনে তারা অংশগ্রহণ করবেই। না হলে এই দলটিই আর থাকবে না। আর এজন্যই তারা অংশগ্রহণ করবে।

সারাবাংলা/আরএ/এনএইচ

আরও পড়ুন: কলকাতায় অষ্টম বাংলাদেশ বইমেলা শুরু

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত কলকাতা বাংলাদেশ বইমেলা ২০১৮

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর