Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শিক্ষাবান্ধব আ.লীগ সরকারকেই ভোট দিতে হবে’


৪ নভেম্বর ২০১৮ ২০:১৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগ সরকারকে শিক্ষাবান্ধব সরকার হিসেবে আখ্যায়িত করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। সে কারণেই আবারও ভোট দিয়ে এই সরকারকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন তিনি।

গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সারাদেশের শিক্ষাব্যবস্থার এত উন্নতি হয়েছে। তাই দেশের শিক্ষাব্যবস্থার উন্নয়ন ধরে রাখতে এই সরকারকেই আবার ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন‌কে সামনে রে‌খে রোববার (৪ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারা‌বো বিশ্বরোড, বরাবো ও রূপসী এলাকায় নির্বাচন‌ী গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় এমপি দস্তগীর গাজী বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার আমলে উন্নয়নের নামে হাওয়া ভবন তৈরি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। শুধু তাই নয়, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকতে দে‌শের উন্নয়ন না ক‌রে দে‌শে জঙ্গিবাদ তৈরি করেছে। আর শেখ হাসিনার সরকার দেশের আর্থসামাজিক উন্নয়ন করে দেশে রাজনৈতিক স্থিতিশীলতা ফিরিয়ে এনেছে এবং সফলভাবে জঙ্গিবাদ দমন করেছে। তাই আওয়ামী লীগকে নৌকায় ভোট দি‌য়ে আবা‌রেও ক্ষমতায় আন‌তে হ‌বে।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি শি‌রিন বেগম, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সে‌লিনা আক্তার রিতা, তারা‌বো পৌরসভার কাউ‌ন্সিলর বি এম আতিকুর রহমানসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর