Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ইয়াবাসহ এএসআই গ্রেফতার


৬ নভেম্বর ২০১৮ ১৯:১৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে ইয়াবাসহ পুলিশের একজন উপ-সহকারী পরিদর্শক (এএসআই) গ্রেফতার হয়েছেন। মোশাররফ হোসেন (২৪) নামে ওই এএসআই চট্টগ্রামের কর্ণফুলী থানায় কর্মরত আছেন।

সোমবার (০৫ নভেম্বর) রাতে সীতাকুণ্ড থানার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব বাকখালি গ্রামের নিজ বাড়ি থেকে মোশাররফকে গ্রেফতার করেছে পুলিশ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন সারাবাংলাকে বলেন, নিজ বাড়ি থেকে ১০ পিস ইয়াবাসহ আমরা মোশাররফকে গ্রেফতার করেছি। সে দীর্ঘদিন ধরে ইয়াবা কেনাবেচা করে আসছে বলে আমাদের কাছে তথ্য ছিল।

তবে স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার লোকজন ইয়াবাসহ মোশাররফকে আটক করে রাখেন। একজন পুলিশ কর্মকর্তা আটকের খবর শুনে সীতাকুণ্ড থানা থেকে পুলিশের টিম এলাকায় যায়। এসময় মোশাররফকে ১০ পিস ইয়াবাসহ পুলিশের হাতে সোপর্দ করা হয়।

গ্রেফতারের পর মঙ্গলবার বিকেলে মোশাররফকে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলে ওসি জানান।

এদিকে ইয়াবাসহ গ্রেফতারের পর এএসআই মোশাররফ হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন নগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম।

সারাবাংলা/আরডি/এনএইচ

আরও পড়ুন: ‘বন্দুকযুদ্ধে’ নিহত ইয়াবা গডফাদারের স্মরণে মেজবান

ইয়াবাসহ গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর