Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচন নিয়ে নাশকতার কোনো সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী


৭ নভেম্বর ২০১৮ ১৩:২৯

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: নির্বাচনকে কেন্দ্র করে কেউ যদি নাশকতা করার চেষ্টা করে তা শক্তভাবে প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বুধবার (৭ নভেম্বর) বেলা ১১টায় তেজগাঁও আদর্শ স্কুল অ্যান্ড কলেজের আট তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘নির্বাচন কমিশন একটি সুন্দর নির্বাচন উপহার দিবে, এটা আমরা বিশ্বাস করি। তাই যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে, এটিকে কেন্দ্র করে যদি কেউ নাশকতা করার চেষ্টা করে তা শক্তভাবে প্রতিহত করা হবে।’

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘‘বিএনপি চেয়ারপার্সনের মুক্তির বিষয়ে এখতিয়ার আদালতের। এতে আমাদের নাকগলানোর কোনো সুযোগ নেই। তবে একটা রাজনৈতিক দল তার চেয়ারপার্সনের মুক্তি দাবি করতেই পারে। কিন্তু সেটিকে কেন্দ্র করে নাশকতা করলে এ দেশের মানুষ তা প্রতিহত করবে। দেশের মানুষ তাদেরকে আশ্রয় প্রশ্রয় দিবে না। আর আমাদের আইনশৃঙ্খলা বাহিনীও অত্যন্ত দক্ষ এখন আগের চেয়ে। তারাও কঠোর নজরদারিতে রাখছেন সবকিছু। কোনো বিশৃঙ্খলা হলেই জনগনকে সঙ্গে নিয়ে শক্ত হাতে দমন করবে তারা।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়নের একটি অংশ আজকের এই প্রস্তাবিত স্কুল অ্যান্ড কলেজটি। এটা এক সময় কমিউনিটি স্কুল ছিল। পরে এটি শ্রুতিমধুর নাম না হওয়ায় সেটি পরিবর্তন করে তেজগাঁও আদর্শ স্কুল অ্যান্ড কলেজ হিসেবে নামকরণ করা হয়। কলেজটি এখন আটতলায় পূর্ণতা পাচ্ছে। এভাবেই আমাদের প্রধানমন্ত্রী উন্নয়নের ধারা অব্যাহত রেখে পাঁচ পাঁচ বার দুর্নীতি মুক্ত চ্যাম্পিয়ন হয়েছেন। সে ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/জেএএম

স্বরাস্ট্রমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর