Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিবি পরিচয়ে ঢাবি ছাত্রকে তুলে নেওয়ার অভিযোগ


৭ নভেম্বর ২০১৮ ১৬:০১

।। ঢাবি করেসপন্ডেন্ট ।।

ঢাবি: গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের এক ছাত্রকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। সাজ্জাদ হোসেন নামের ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চতুর্থ বর্ষে পড়াশোনা করেন। গতকাল মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যায় ক্যাম্পাসের শ্যাডো থেকে তাকে তুলে নেওয়া হয় বলে তার সহপাঠীরা জানিয়েছেন।

সাজ্জাদের সহপাঠীরা জানান, সাজ্জাদ জুনিয়রদের সঙ্গে সন্ধ্যা ৭টার দিকে ক্যাম্পাসে আড্ডা দিচ্ছিলেন। এসময় একটি মাইক্রোবাসে কয়েকজন এসে ডিবি পরিচয়ে সাজ্জাদের পরিচয় জানতে চায়। পরিচয় দিলে কয়েকজন জুনিয়রসহ সাজ্জাদকে মাইক্রোবাসে তোলা হয়। পরে কিছু দূর গিয়ে জুনিয়রদের ছেড়ে দিলেও সাজ্জাদকে নিয়ে যায় ডিবি।

এ বিষয়ে সাজ্জাদের সহপাঠীরা আইন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক নাইমা হককে অবহিত করেন। নাইমা হক সাজ্জাদের পরিচয়পত্রসহ সহপাঠীদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানীর কাছে পাঠান। দুপুর দেড়টার দিকে তারা প্রক্টর রুমে গিয়ে সাজ্জাদের পরিচয়পত্র প্রক্টর অফিসের একজনের কাছে জমা দেয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী সারাবাংলাকে বলেন, ‘কয়েকবার ডিবির সঙ্গে কথা হয়েছে। তারা খোঁজ নিচ্ছেন।’

সারাবাংলা/কেকে/এমও

ঢাবি শিক্ষার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর