Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস থেকে বাবাকে ফেলে মেয়ে হত্যা, এখনও গ্রেফতার হয়নি কেউ


১১ নভেম্বর ২০১৮ ২১:২৬

।। লোকাল করেসপন্ডেন্ট ।।

আশুলিয়া : আশুলিয়ায় একটি চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে অপহরণের পর হত্যার ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার পর দুই দিন পেরিয়ে গেলেও অভিযুক্ত বাসটিও সনাক্ত করা যায়নি।

জরিনার বাবা জানান, আশুলিয়ার গাজীরচট এলাকায় মেয়ের জরিনাকে নিয়ে নাতনির বাড়িতে বেড়াতে যান তিনি। সেখান থেকে সন্ধ্যার দিকে বাবা-মেয়ে টাঙ্গাইলের উদ্দেশে রওনা দেন। এজন্য ইউনিক বাসস্ট্যান্ড থেকে বাসে ওঠেন তারা। পথে বাসের চালক, হেলপার ও সুপারভাইজারসহ কয়েকজনের সঙ্গে তাদের বাকবিতণ্ডতা হয়। এর জের ধরে রাত ৮টার দিকে আশুলিয়া ব্রিজের নিচে আকবর আলীকে চলন্ত বাস থেকে ফেলে দেন চালকের লোকজন। আকবর আলী বিষয়টি পুলিশকে জানান। পরে টহল পুলিশের একটি দল খুঁজতে খুঁজতে পাশের মরাগাঙ্গ এলাকায় মহাসড়কের পাশে তার মেয়ের মরদেহ দেখতে পায়।

আশুলিয়ার থানার উপপরিদর্শক বিজন কুমার দাশ জানান, ইউনিক বাসস্ট্যান্ড থেকে গাড়ীতে ওঠার সিসিটিভি ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মামলাটির তদন্তভার এখন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর হাতে। পিবিআই মাঠে নেমে বিভিন্ন আলামত সংগ্রহ করছে।

জরিনা বাবা আকবর আলী বলেন, মেয়ে মারা যাওয়ার পর পর তিনি শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। সেই অবস্থায়ও তিনি মামলার এজাহার সব বিস্তারিত লিখেছেন। এরপর সেসবের সূত্র ধরে তদন্তের দায়িত্ব পুলিশের।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ঢাকা জেলার সুপার মোহাম্মদ হাসান বারী নূর বলেন, তদন্ত শুরুর পর তারা অত্যন্ত নিবিড়ভাবে জরিনা বেগমের মোবাইলে কথোপকথনের বিষয়টি পর্যবেক্ষণ করেন। তার বাবার দেওয়া তথ্যের ভিত্তিতে আসামিদের শনাক্তও করা হয়। তদন্তের দায়িত্ব পাওয়ার পর চাঞ্চল্যকর এই মামলার বিভিন্ন আলামত সংগ্রহ করে হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে মাঠে নেমেছে পিবিআইসহ পুলিশের একাধিক টিম। তিনটি বিষয়কে সামনে রেখে কাজ করছেন বলেও জানান এই কর্মকর্তা। তিনি বলেন, ‘এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার করা হয়নি, উদ্ধার করা হয়নি বাসটি। এটা ঠিক। তবে আশুলিয়ার মহাসড়কে দুই পাশে বিভিন্ন পোশাক কারখানার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।’

বিজ্ঞাপন

শিগগিরই অপরাধীদের গ্রেফতার করা সম্ভব হবে বলেও আশা প্রকাশ করেন এই পিবিআই কর্মকর্তা।

আরো পড়ুন : বাস থেকে বাবাকে ফেলে মেয়েকে ‘অপহরণের’ পর হত্যা

সারাবাংলা/এসএমএন

 

আশুলিয়ায় লাশ উদ্ধার চলন্ত বাস থেকে ফেলে মেয়েকে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর