Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবা ও সাংবাদিকের ভুয়া পরিচয়পত্রসহ মাগুরায় গ্রেফতার ২


১২ নভেম্বর ২০১৮ ২০:১৭

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

মাগুরা : মাগুরায় ইয়াবাসহ পুলিশের হাতে ধরা পড়েছেন দুই মাদক ব্যবসায়ী। এসময় তাদের কাছ থেকে দুটি দেশি ধারালো অস্ত্র, ২৯ হাজার টাকাসহ একটি অবৈধ মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (১২ নভেম্বর) ভোরেশহরতলীর আদর্শ কলেজ পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলেন মাগুরা শ্রীপুর উপজেলার বরালদা গ্রামের মোছা. রাবেয়া বেগম (৩২) ও সদর উপজেলার কুকনা গ্রামের মাহমুদুল হাসান (৩৫)।

মাগুরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা আদর্শ কলেজের ইংরেজি বিভাগের প্রফেসর জালাল উদ্দিনের বাড়ির তৃতীয় তলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের দেওয়া তথ্য মতে ওই বাসা থেকে ৫৫০ টি ইয়াবা, দুইটি ছুরি, ২৯ হাজার টাকা ও লাইসেন্সবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রাবেয়া ও হাসানের নামে যশোর থানায় চুরি ও মাদকের একাধিক মামলা রয়েছে বলেও নিশ্চিত করেন ওসি। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ জানিয়েছে, রাবেয়া বেগম ও মাহমুদুল হাসান বেশ কিছুদিন আগে স্বামী-স্ত্রী হিসেবে পরিচয় দিয়ে ওই বাসাটি ভাড়া নেন। মাহমুদুল হাসান নিজেকে একটি জাতীয় পত্রিকার (দৈনিক খবর বাংলাদেশ) সাংবাদিক বলে নিজেকে পরিচয় দিয়ে আসছিলেন। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি জানান মাত্র চার হাজার টাকার বিনিময়ে তিনি এ পত্রিকার পরিচয় পত্র সংগ্রহ করেন।

সারাবাংলা/এসএমএন

ইয়াবা ইয়াবা উদ্ধার মাগুরা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর