Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জবি’র নাট্যকলা ও চারুকলা বিভাগের ফল প্রকাশ


১২ নভেম্বর ২০১৮ ২০:৩৫

।।জবি করেসপন্ডেন্ট।।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নাট্যকলা ও চারুকলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

সোমবার (১২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ে ওয়েবসাইটে নাট্যকলা বিভাগের ৪৯ ও চারুকলা বিভাগের শিক্ষার্থীদের ১৪৯জনের তালিকা প্রকাশ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, চারুকলা ও নাট্যকলা বিভাগের ১ম আহবনে মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১৮ থেকে ২২ তারিখের মধ্যে ভর্তির জন্য আহবান করা হয়। ২য় আহবানে (আসন শূন্য থাকা সাপেক্ষে) মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ২৫ থেকে ২৭ তারিখের মধ্যে ভর্তির জন্য আহবান জানানো হয়। পাশাপাশি ৩য় আহবানে (আসন শূন্য থাকা সাপেক্ষে) মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ২ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বরের মধ্যে ভর্তির জন্য আহবান করা হয়।

১ম আহবানে মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১৮ থেকে ২৩ তারিখে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে। এছাড়াও, কোটায় আবেদনকারীদের সাক্ষাৎকার (সকল কোটা) ২ ডিসেম্বর তারিখ সকাল ১০টা থেকে শুরু হবে সংশ্লিষ্ট ডিন অফিসে।

কোটার ফলাফল প্রকাশ হবে ৩ ডিসেম্বর। ৪ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বরের মধ্যে ভর্তি হতে হবে।

মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীদের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড ও প্রশংসাপত্র এবং প্রতিটির একটি করে সত্যায়িত ফটোকপি সাথে সত্যায়িত ২ কপি পাসপোর্ট সাইজের ছবি। এছাড়াও অনলাইন হতে প্রিন্ট করা প্রবেশপত্র ও পরীক্ষার হলে পর্যবেক্ষক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় থেকে নির্ধারিত সময়ের মধ্যে কোনও শিক্ষার্থী ভর্তি না হতে পারলে পরবর্তীতে ভর্তির অযোগ্য হিসেবে গণ্য হবেন।

আগামী ১ জানুয়ারি, ২০১৯ থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষে শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

সারাবাংলা/ আরএ

জবি ফলাফল প্রকাশ নাট্যকলা ও চারুকলা বিভাগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর