Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্দরবা‌নে গোলাগুলি, কিশোরের মৃত্যু


১৩ নভেম্বর ২০১৮ ১৪:৩৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বান্দরবান: বান্দরবা‌নের রোয়াংছ‌ড়ি‌তে ‌সেনাবা‌হিনী ও সন্ত্রাসী‌দের গোলাগুলির মাঝে পড়ে গুলিবিদ্ধ হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে।

‌সোমবার (১২ ন‌ভেম্বর) রা‌তে এ ঘটনা ঘ‌টে। নিহত কিশোরের নাম ক্য সিং অং মারমা (১৫)। সে রোয়াংছ‌ড়ির ঘেরাও ভেতরপাড়ার হ্লা নু অং মারমার ছে‌লে।

রোয়াংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শ‌রিফুল ইসলাম জানান, রোয়াংছড়ি আর্মি ক্যাম্প থেকে লেফটেন্যান্ট ফারহানের নেতৃত্বে ২০ জনের একটি টহল দল ঘেরাও ভেতরপাড়া এলাকায়  চাঁদাবাজ সন্ত্রাসী‌দের উপস্থিতির খবর পেয়ে সেখা‌নে যায়। এ সময় সশস্ত্র  সন্ত্রাসীরা হঠাৎ পাহাড়ের উপর থেকে সেনা সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। প্রায় ১৫ মিনিট দুপক্ষের মধ্যে এই গোলাগুলি চলে। গোলাগুলির সময় ক্য সিং অং মারমার বাম বাহুর নিচে গুলি লাগে। প্রথ‌মে তা‌কে রোয়াংছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় বান্দরবান সদর হাসপাতালে। সেখানেও কোনো উন্নতি না হওয়ায় পাঠানো হচ্ছিলো চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। তবে পথেই সে মারা যায়। এ ঘটনায় সেনাবা‌হিনীর কোন সদস্য আহত হননি বলেও জানান ওসি।

কিশোর ক্য সিং অং মারমার মরদেহ বান্দরবান সদর হাসপাতাল ম‌র্গে রাখা হ‌য়ে‌ছে।

সারাবাংলা/এসএমএন

কিশোরের মৃত্যু গোলাগুলি সেনাবাহিনী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর