Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের ভিড়


১৪ নভেম্বর ২০১৮ ১২:১৫

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা : প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের সামনে ভিড় করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা। দলের একটি সূত্র জানিয়েছে, এই মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশে বুধবার (১৪ নভেম্বর) বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দিতে পারেন শেখ হাসিনা। আর তা শুনতেই গণভবনমুখী হয়েছেন তারা।

তবে মঙ্গলবার (১৩ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আওয়ামী লীগ জানিয়েছিল, মনোনয়ন প্রত্যাশীদের আনুষ্ঠানিকভাবে সাক্ষাৎকার শুরু করতে বুধবার দলের ধানমন্ডি কার্যালয়ে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে হিসেবে সেখানে নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়েছিল। দলের সভাপতির আগমন উপলক্ষে তার রাজনৈতিক কার্যালয়ে সকাল থেকেই অপেক্ষা করছিলেন নেতাকর্মীরা। তবে সাড়ে ১২টার দিকে জানা যায় বুধবার নয় বৃহস্পতিবার ধানমন্ডির কার্যালয়ে যেতে পারেন শেখ হাসিনা।

সেইসঙ্গে দলের সূত্রটি এটাও জানায়, গণভবনেই বুধবার মনোনয়ন প্রত্যাশীদের বিভিন্ন নির্দেশনা দিতে পারেন প্রধানমন্ত্রী।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের দ্বিতীয় তলায় একটি বৈঠক হয়।   বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য আখতারুজ্জামান, নুরুল ইসলাম ঠান্ডু উপস্থিত ছিলেন।

তার আগে মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার বেলা ১১টার দিকে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহকারীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষাৎকার অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বলেও জানানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর