Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কর না দিলে দেশের উন্নয়ন সম্ভব নয়: হাছিনা গাজী


১৫ নভেম্বর ২০১৮ ১৬:৪০

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

নারায়ণগঞ্জ: কর না দিলে দেশের উন্নয়ন সম্ভব নয় বলে জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলার ভূলতায় ভ্রাম্যমাণ আয়কর মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাছিনা গাজী বলেন, শিক্ষা যেমন জাতির মেরুদণ্ড। তেমনিভাবে উন্নয়নের মেরুদণ্ড হলো কর। কর না দিলে দেশের উন্নয়ন সম্ভব নয়। আমাদের সবাইকে দেশের উন্নয়নে কর দিতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলার মানুষের ক্রয় ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। মানুষ উন্নত জীবন পাচ্ছে। নিয়মিত কর দিচ্ছে। দেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে দুনীতিবাজদের বর্জন করতে হবে। রূপগঞ্জবাসী আপনারা কোন খুনি সন্ত্রাসী ভূমিদস্যু ও দুর্নীতিবাদের ভোট দেবেন না। যারা দুর্নীতির দায়ে জেল খাটছে সেই দুর্নীতিবাজদের আগামী নির্বাচনে বর্জন করুন। একই সাথে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দেওয়ারও আহবান জানান হাছিনা গাজী।

রূপগঞ্জ ‍উপজেলার সহকারী কর কমিশনার জহিরুল ইসলাম খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, কর পরিদর্শক আবু ওবায়দা,শারাফাত হোসেন, অ্যাডভোকেট রনিসহ অন্যান্যরা।

সারাবাংলা/এসজে/এমএইচ

কর মেলা নারায়ণগঞ্জ ভ্রাম্যমাণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর