Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে চট্টগ্রাম ছাত্রলীগ


১৫ নভেম্বর ২০১৮ ১৯:৪০

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: ঢাকার নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ ও হামলার প্রতিবাদে মিছিল-সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে এই কর্মসূচি পালন করে সংগঠনটি।

সমাবেশ থেকে বিএনপির সহিংসতা প্রতিরোধে ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিরোধে নিবাচন পর্যন্ত নগরীর ওয়ার্ডে-ওয়ার্ডে অবস্থান কর্মসূচি ঘোষণা করেন নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে সারাদেশে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। সব দল নির্বাচনে এসেছে। এই অবস্থায় বিএনপি সেই নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তারা আবারও আগুন সন্ত্রাস শুরু করেছে।’

‘বিএনপির আগুন সন্ত্রাস-অরাজকতা ছাত্রলীগ প্রতিহত করবে। নির্বাচন পর্যন্ত ছাত্রলীগ মাঠে থাকবে। ওয়ার্ডে ওয়ার্ডে ছাত্রলীগ অবস্থান নেবে।’ বলেন জাকারিয়া দস্তগীর

কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নগরীর দারুল ফজল মার্কেটে দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু করে নগর ছাত্রলীগ। কোতোয়ালীর মোড়ে গিয়ে সমাবেশের পর কর্মসূচি শেষ করা হয়।

এসময় নগর ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি, একরামুল হক রাসেল, নাঈম রনি ও শাহীন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রনি মির্জা, সুজন বর্মন, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিকসহ সংগঠনটির নেতাকর্মীরা ছিলেন।

এদিকে, চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা ছাত্রলীগ আলাদাভাবে নগরীতে মিছিল-সমাবেশ করেছে।

প্রসঙ্গত, একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে গত ১১ নভেম্বর বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। তার তিনদিন পর ১৪ নভেম্বর সেখানে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ বাধে। এসময় পুলিশের দু’টি গাড়িতে আগুনও দেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর