Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জনমনে আতঙ্ক ছড়াচ্ছে বিএনপি: আইনমন্ত্রী


১৬ নভেম্বর ২০১৮ ১৪:০৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

ব্রাহ্মণবাড়ীয়া: একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে বিএনপি জনগণের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিচ্ছে বলে অভিযোগ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

তিনি বলেন, আগুন-সন্ত্রাস বিএনপির পুরনো অভ্যাস। তারা এখন আগুন-সন্ত্রাসের মাধ্যমে জনমনে আতঙ্ক তৈরি করছে। বিএনপি তাদের অফিসে যে পরিবেশ তৈরি করেছে, এর মাধ্যমে তারা সারাদেশে আতঙ্ক ছড়িয়ে দেওয়ার ষড়যন্ত্র করছে।

শুক্রবার (১৬ নভেম্বর) ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। বুধবার (১৪ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলীয় নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনার প্রতি ইঙ্গিত করে এসব কথা বলেন আইনমন্ত্রী।

এসময় তিনি বলেন, নির্বাচন নিয়ে মানুষ খুব উৎফুল্ল। তারা এখন একটি উৎসবমুখর পরিবেশে ভোট দিতে চায়। কিন্তু বিএনপি আঙ্ক ছড়িয়ে তাদের নির্বাচন থেকে সরিয়ে রাখতে চায়। অন্যদিকে, আওয়ামী লীগ এমন কোনো পরিবেশ তৈরি করে না যাতে মানুষের মনে আতঙ্ক তৈরি হয়।

গণসংযোগের সময় আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার ভূইয়া জীবনসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএইচ

অগ্নিসন্ত্রাস আইনমন্ত্রী আনিসুল হক গণসংযোগ বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর