Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবার আ.লীগ এলে সিঙ্গাপুর-মালয়েশিয়াকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ


১৭ নভেম্বর ২০১৮ ১৪:২৮

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: আগামী জাতীয় সংসদি নির্বাচনে বিজয়ী হয়ে আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় গেলে বাংলাদেশ উন্নয়নের দিক থেকে সিঙ্গাপুর-মালয়েশিয়াকে ছাড়িয়ে যাবে বলে মন্তব্য করেছেন রূপগঞ্জের তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

শনিবার (১৭ নভেম্বর) দুপুরে রূপগঞ্জের রূপসীতে স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাছিনা গাজী বলেন, ‘আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এবার যদি আবার ক্ষমতায় আসে আওয়ামী লীগ সরকার তাহলে উন্নয়নের দিক থেকে সিঙ্গাপুর ও মালয়েশিয়াকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ। আর এই উন্নয়নের ধারা বজায় রাখতে হলে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। কেননা এই সরকারের আমলে দেশের রাস্তাঘাট, বিদ্যুৎ, গ্যাসের সমস্যার সমাধান হয়েছে। এছাড়া যেসব কাজের উদ্বোধন হয়েছে সেগুলোও খুব তাড়াতাড়ি শেষ হবে।’

দেশের উন্নয়নে আওয়ামী লীগকে আবারো দরকার জানিয়ে হাছিনা গাজী আরও বলেন, ‘দেশের উন্নয়ন দরকার হলে আওয়ামী লীগের বিকল্প নেই। মানুষ এখন মুক্তিযোদ্ধা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বয়স্কভাতাসহ বিভিন্ন ভাতা পাচ্ছে। আর এটা দিচ্ছে আওয়ামী লীগ সরকার। এছাড়া বাল্য বিবাহ প্রতিরোধে জনসচেতনতা তৈরিতেও ব্যাপক সফলতা এসেছে। শিক্ষায় এসেছে সফলতা। তাই দেশের মানুষ যদি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায় তাহলে অবশ্যই নৌকায় আবারও ভোট দেবে।’

এসময় চিকিৎসা সেবা যেন ব্যবসায় রুপান্তর না হয় সেদিকে হাসপাতাল কর্তৃপক্ষকে দৃষ্টি রাখতে বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইতিহাসবিদ ড.সৈয়দ আনোয়ার হোসেন, অ্যাপোলো হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট অধ্যাপক শাহাব উদ্দিন তালুকদার, ইয়েস নিউজ বিডি.কম এর উপদেষ্টা সম্পাদক ও চিত্রনায়ক ওমর সানী, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মো.মঞ্জুরুল হক ভুঁইয়া, সাপ্তাহিক রূপকন্ঠের প্রকাশক ও সম্পাদক মো.নজরুল ইসলাম চৌধুরী প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এসএমএন

হাছিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর