Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কল্যাণপুরের জঙ্গি আস্তানা মামলায় প্রতিবেদন জানুয়ারিতে


২২ নভেম্বর ২০১৮ ১২:৫৩

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর কল্যাণপুরের জঙ্গি আস্তানায় অভিযানের ঘটনায় দায়ের করা মামলার প্রতিবেদনের দাখিলের তারিখ ফের পিছিয়েছে। আগামী ৮ জানুয়ারি প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ঠিক করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (২২ নভেম্বর) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ঠিক করা ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের পুলিশ পরিদর্শক মোহাম্মদ জাহাঙ্গীর আলম মামলাটির তদন্ত প্রতিবেদন জমা দেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ঠিক করেন।

এর আগে, গত ১৪ অক্টোবর মামলাটির প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল। কিন্তু সেদিন তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় আজ ২২ নভেম্বর প্রতিবেদন দাখিলের দিন ঠিক করেছিলেন আদালত। এবার প্রতিবেদন দাখিলের দিন আরও এক দফা পেছাল।

গত ২০১৬ সালের ২৫ জুলাই রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কে ‘জাহাজ বাড়ি’ জঙ্গি আস্তানায় সারারাত অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। সকালে একঘণ্টার মূল অভিযানে ৯ জঙ্গির মৃত্যু হয়, আহত হয় একজন। তারা সবাই জেএমবি সদস্য বলে জানায় পুলিশ।

ওই ঘটনার দু’দিন পর মিরপুর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. শাহ জালাল আলম সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় ১০ জনকে আসামি করা হয়।

সারাবাংলা/এআই/টিআর

কল্যাণপুরের জঙ্গি আস্তানা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর