Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বয়ফ্রেন্ডকে হত্যার পর রান্না করে খেতে দিলেন পাকিস্তানি শ্রমিকদের


২২ নভেম্বর ২০১৮ ১৩:৪১

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রাচ্যের আরব আমিরাতে। মরক্কোর এক নারীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি তার বয়ফ্রেন্ডকে হত্যার পর দেহাবশেষ রান্না করে পাকিস্তানি শ্রমিকদের খাইয়েছেন। খবর বিবিসির।

আরব আমিরাতের নিরাপত্তা কর্মকর্তারা জানান, ত্রিশ বছর বয়সের ওই নারী তার বয়ফ্রেন্ডকে তিন মাস আগে হত্যা করেন। সম্প্রতি এই ঘটনার রহস্য উন্মোচিত হয়। আল-ইন শহরের একটি বাড়িতে নিহতের ভাই যুবককে খুঁজতে যান। ওই নারী জানান, যুবককে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। তবে নিহতের ভাই ঘটনাচক্রে বাসার ব্লেন্ডারে মানুষের দাঁত খুঁজে পান। এবং তার সন্দেহ হয়। পরবর্তীতে ডিএনএ নমুনা সংগ্রহ করে বিষয়টির সত্যতা নিশ্চিত করে পুলিশ।

অভিযুক্ত নারী পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছেন। স্থানীয় পত্রিকাগুলো জানায় ওই নারী এ ঘটনাকে মুহূর্তের উন্মাদনা বলে বর্ণনা করেছেন। হত্যার পর বন্ধুদের সাহায্যে তিনি লাশ সরিয়ে নেন এবং অবশিষ্ট অংশ রান্না করে স্থানীয় পাকিস্তানি শ্রমিকদের পরিবেশন করেন।

ওই নারীকে মানসিক সুস্থতা ও চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, নিহত যুবক অন্য কাউকে বিয়ে করতে চাওয়া ক্ষোভের বশবর্তী হয়ে তিনি এ ঘটনা ঘটিয়েছেন। তাদের মধ্যে সাত বছরের সম্পর্ক ছিলো।

সারাবাংলা/এনএইচ

আরব আমিরাত ক্যানিবালিজম বয়ফ্রেন্ডকে হত্যা মরক্কো

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর