Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেস্ট ম্যাচে অভিষেক ছাত্রের, উপাচার্যের অভিনন্দন


২২ নভেম্বর ২০১৮ ১৭:৪০

।। সারাবাংলা ডেস্ক।।

চট্টগ্রাম ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ চলছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এই ম্যাচে জাতীয় দলের জার্সিতে টেস্ট অভিষেক হয়েছে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাঈম হাসানের।

ক্যারিয়ারের প্রথম টেস্টের প্রথম দিনে ৯ নম্বরে ব্যাট করতে নেমে ২৪ রানে অপরাজিত থেকে দিন শেষ করেন নাঈম। শুক্রবার (২৩ নভেম্বর) দ্বিতীয় দিনে তাইজুলের সঙ্গে ব্যাটিংয়ে নামবেন ১৭ বছর বয়সি এই ক্রিকেটার।

 

ছাত্রের এই অর্জনে (টেস্ট অভিষেক) আপ্লুত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেন। অভিনন্দন জানিয়ে ক্রিকেট জগতে ছাত্রের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেছেন একুশে পদকপ্রাপ্ত এই শিক্ষাবিদ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকাল থেকে চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয়েছে। জাতীয় দলে আগে নাম লেখালেও প্রথমবারের মতো টেস্ট ম্যাচে অভিষেক হয়েছে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৩২তম ব্যাচের ছাত্র নাঈম।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো অভিনন্দন বার্তায় উপাচার্য বলেন, ‘নাঈম হাসানের এমন কৃতিত্বে আমরা সত্যিই আনন্দিত ও গর্বিত। আমাদের বিশ্বাস, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই সিরিজে ও পরবর্তীতে নাঈম অনেক ভালো খেলে জাতীয় এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে নিজের অবস্থান সুদৃঢ় করবে। একইসাথে প্রিমিয়ার ইউনিভার্সিটির ভাবমূর্তি উজ্জ্বল করবে।’

তিনি আরও বলেন, ‘ক্রিকেটের ধ্রুপদী খেলা টিস্ট সিরিজে সুযোগ পাওয়া একজন ক্রিকেটারের পক্ষে বড় অর্জন। নাঈম এ সুযোগ পাওয়ায় প্রিমিয়ার ইউনিভার্সিটি ক্রীড়া উন্নয়ন কমিটি এবং প্রিমিয়ার ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা আনন্দিত।’

সারাবাংলা/আরডি/এমএইচ/এসএন

আরও পড়ুন

চট্টগ্রামে রুবেল-সৌম্য-নাঈমদের সংগ্রাম

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ফিরলেন সাকিব-সৌম্য, নতুন মুখ স্পিনার নাঈম

আন্তর্জাতিক ম্যাচ টেস্ট ম্যাচ নাঈম হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর