Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রতীক বরা‌দ্দের পর‌দিনই আওয়ামী লী‌গের ইশ‌তেহার ঘোষণা’


২৪ নভেম্বর ২০১৮ ১৭:১৬

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট ।।

ঢাকা: আওয়ামী লী‌গের সভাপ‌তিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক জা‌নি‌য়ে‌ছেন, প্রতীক বরা‌দ্দের পরদিন আওয়ামী লীগ সভা‌পতি শেখ হা‌সিনা জা‌তির সাম‌নে ইশতেহার তু‌লে ধর‌বেন। শ‌নিবার (২৪ নভেম্বর) বি‌কে‌লে ধানমন্ডিতে আওয়ামী লী‌গ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে অনুষ্ঠিত এক সভা শে‌ষে সাংবা‌দিক‌দের তিনি এ কথা জানান।

আব্দুর রাজ্জাক ব‌লেন, আমা‌দের নির্বাচ‌নি ইশ‌তেহারের মূল লক্ষ্য হ‌বে উন্নয়‌নের মহাসড়‌কের গ‌তি‌কে আ‌রও বেগবান কর‌া, তরা‌ন্বিত কর‌া। নির্বাচনি ইশ‌তেহা‌রের মূল লক্ষ্য অর্থনৈতিক প্রবৃ‌দ্ধি‌ ৭.৮ থেকে আ‌রও বাড়ানো। আমরা দা‌রিদ্র্য বি‌মোচন ক‌রে‌ছি, এই ধারা অব্যাহত রাখতে চাই।

তি‌নি আরও ব‌লেন, বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য খাতকে আ‌রও এগিয়ে নেওয়ার ভাবনাগুলো আসবে ইশ‌তেহারে। আগামী‌তে আমাদের চ্যালেঞ্জ হ‌বে পু‌ষ্টি সমৃদ্ধ নিরাপদ খাদ্য ‌নি‌শ্চিত করা। দু‌র্নী‌তি প্রতিরোধে কী কৌশল হ‌বে সেটা আমরা বলার চেষ্টা কর‌বে। আগামী দিনের তরুণ সমাজ‌ নিয়ে আমরা কী ভাব‌ছি- তরুণ সমাজ‌কে উন্নয়‌নের সা‌থে, দেশ প‌রিচালনার সা‌থে কিভা‌বে সম্পৃক্ত করা যায় সেটা জনগ‌ণের সাম‌নে তু‌লে ধর‌া হবে। কৃ‌ষিক্ষেত্রে এবং শিল্পায়‌নের উন্নয়ন কিভা‌বে আমরা কর‌বে, তার বিস্তা‌রিত তু‌লে ধর‌া হবে। সাম‌ষ্টিক অর্থনী‌তি, মুদ্রাস্ফি‌তি, ব্যাংক ব্যবস্থা, বীমা নি‌য়ে আমাদের যে চিন্তাভাবনা আছে- সেটাও জনগ‌ণের সাম‌নে তু‌লে ধর‌া হবে।

আমা‌দের লক্ষ্য নির্বাচ‌নের আগে ইশতেহার জনগ‌ণের সাম‌নে যাওয়া। হক, ভাসানী, সোহরাওয়ার্দী, বঙ্গবন্ধু ও শেখ হা‌সিনার নৌকা নি‌য়ে আমরা জনগ‌ণের সাম‌নে যাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএমএইচ/এটি

আওয়ামী লীগ ইশতেহার

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর